ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

রকমারি

টিভিতে লাইভ খবর চলাকালীন প্রেমের প্রস্তাব, ভাইরাল ভিডিও

মানবজমিন ডিজিটাল

(৯ মাস আগে) ২৬ আগস্ট ২০২৩, শনিবার, ১:২১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০২ পূর্বাহ্ন

mzamin

প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে প্রেমিকরা নানা রকমের কাণ্ড ঘটিয়ে থাকেন। কখনো পানির নিচে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন, কখনো আবার আকাশ থেকে ফুল বর্ষণ করে নিজের পছন্দের মানুষটিকে খুশি করার চেষ্টা করেন। আরও একধাপ এগিয়ে টিভিতে লাইভ খবর পড়াকালীনই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন যুবক। টিভি চ্যানেলে খবর পড়ছিলেন  মার্কিন সঞ্চালিকা কর্নেলিয়া নিকোলসন। হঠাৎই বুঝতে পারেন স্টুডিওর বাঁ-দিক থেকে তার দিকে হাতে ফুলের তোড়া নিয়ে কেউ এগিয়ে আসছেন। এরপরই খবর পড়া থামিয়ে দেন। তাকিয়ে দেখেন হাতে আংটি নিয়ে দাঁড়িয়ে তাঁর বয়ফ্রেন্ড  রিলি নাজেল। উভয়েই একই নিউজ চ্যানেলে কাজ করেন। রিলি ওই চ্যানেলের রিপোর্টার। মিষ্টি ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসিতে অন-এয়ার রেকর্ড করা হয়েছিল।

নিকলসনের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করা  ভিডিওটি দেখায় যে কীভাবে নাগেল এই অদ্ভুত পরিকল্পনা করেছিলেন।

বিজ্ঞাপন
ভিডিওটিতে দেখা যায়  নিকলসন, WRCB-TV-এর একজন উপস্থাপক, একটি টেলিপ্রম্পটার থেকে খবর পড়ছিলেন  ধীরে ধীরে তিনি বুঝতে পারেন যে খবরটি তার সম্পর্কে।নাজেল তারপরে একটি তোড়া এবং একটি আংটি নিয়ে স্টুডিওতে প্রবেশ করে।

তিনি বলেন, 'কর্নেলিয়া এবং আমি প্রায় চার বছর আগে মন্টানায় একটি নিউজ স্টেশনে দেখা করি। তার মধ্যে একটি আশ্চর্যজনক ব্যক্তিত্ব আছে, সে   আমার ঘর আলোকিত করে রাখবে।'' এরপরেই কর্নেলিয়াকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন নাজেল। কর্নেলিয়া , দৃশ্যত অবাক হয়ে গেছিলেন। তার চোখের জল বাধ মানেনি। আনন্দের অশ্রুর সঙ্গে তিনি নাজেলের  প্রস্তাবটি গ্রহণ করেন এবং  বাম হাত বাড়িয়ে দেন আংটি পরার জন্য। রিলি আংটি পরিয়ে দিতেই একে অপরকে চুন্বন করেন তারা । ভিডিও নজর কেড়েছে অনেক নেটিজেনেরই। বলছেন, এমন মিষ্টি প্রেমপ্রস্তাব পেতে কার না ইচ্ছে করে!

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

মা-বাবার বিরুদ্ধে মামলা/ 'অনুমতি না নিয়েই কেন জন্ম দিয়েছ?'

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status