ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

রকমারি

বয়স কমাতে চেয়ে বিক্রি করেছিলেন বাড়ি, এখন থাকেন ভ্যানে

মানবজমিন ডিজিটাল

(৬ মাস আগে) ২ আগস্ট ২০২৩, বুধবার, ৬:০৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:০৭ অপরাহ্ন

mzamin

তরুণ থাকার জন্য আপনি কতদূর যেতে পারেন ? হলিউডের মানুষজন চির নবীন থাকতে আশ্রয় নেন সার্জারির। অ্যারিজোনার একজন নারীর গল্প ইন্টারনেটে বেশ ভাইরাল হয়েছে। ৫০ বছর বয়সী কেলি বিসলি বয়স কমাতে চেয়ে তার বাড়ি বিক্রি করে ফেসলিফ্ট সার্জারির অর্থ জোগাড় করতে সক্ষম হন। বয়স কমলো বটে, কিন্তু এখন তার মাথা গোঁজার আশ্রয় একটি ভ্যান। ফেসলিফ্ট সার্জারির জন্য ওই প্রৌঢ়া তার তিন বেডরুমের বাসাটি ১৪ হাজার ডলারে বিক্রি করেছেন। আসলে পঞ্চাশে এসে বিসলি চেয়েছিলেন তারুণ্যের স্বাদ পেতে, তাই এতো কর্মকাণ্ড। 

বিসলি একজন ব্লগার যিনি ক্যালিফোর্নিয়ার লেক তাহোতে থাকেন। তিনি তার বাড়ি বিক্রি করে এখন ভ্যানে থাকেন, ভ্যানে করেই যাতায়াত করেন। প্লাস্টিক সার্জারির মাধ্যমে নতুন মুখ পেয়েছেন তিনি। ফেসলিফ্ট সার্জারির পর অনেকেই মানুষের সামনে আসতে অস্বস্তি বোধ করেন, বিসলি চান সেই লজ্জার অবসান ঘটাতে । 

বিসলি SWNS কে বলেন, ৪৮ বছর বয়সের পর থেকে  তার মুখে ব্যাপক পরিবর্তন আসতে শুরু করে। বার্ধক্যের লক্ষণগুলি বলি এবং দাগের মাধ্যমে প্রতিফলিত হতে শুরু করে।

বিজ্ঞাপন
ইনজেকশন ব্যবহার করে তিনি বার্ধ্যকের ছাপ দূরে সরাতে চেয়েছিলেন, কিন্তু তাতে লাভ হয়নি। অবশেষে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। প্রয়োজনীয় অর্থ জোগাড় করতে তিনি একটি ব্যাকআপ পরিকল্পনা হিসাবে তার বাড়ি বিক্রি করেন। তবে অস্ত্রোপচারের পর চেহারায় তারুণ্যের উজ্জ্বলতা দেখে অভিভূত অ্যারিজোনার এই নারী, তিনি আশাতীত ফল পেয়েছেন। 

স্থানীয় প্লাস্টিক সার্জনরা অনেক বেশি অর্থ চাওয়ায় TikTok ভিডিও দেখে মেক্সিকোর তিজুয়ানাতে গিয়ে বিসলি ফেসলিফ্ট সার্জারি করেছিলেন মাত্র ১৪ হাজার ডলারে। বিসলি EOC প্লাস্টিক নামে একটি ফেসবুক গ্রুপে যোগদান করেছে, যা মেক্সিকোতে প্লাস্টিক সার্জারি সংগঠিত করতে সাহায্য করে। অন্যান্য নারীদের অভিজ্ঞতা সম্পর্কে পড়ার পরে তিনি অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

সূত্র :  ইন্ডিয়া টাইমস

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status