ঢাকা, ১৪ জুলাই ২০২৪, রবিবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৭ মহরম ১৪৪৬ হিঃ

তথ্য প্রযুক্তি

বাজারে জেডটিই ব্র্যান্ডের ৩ নতুন স্মার্টফোন

অনলাইন ডেস্ক

(১ বছর আগে) ১০ জুন ২০২৩, শনিবার, ৬:১১ অপরাহ্ন

mzamin

দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলো চাইনিজ মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান জেড টি ই কোম্পানির ব্লেড সিরিজের তিনটি নতুন স্মার্টফোন। শনিবার রাজধানীর নিকুঞ্জে নিকুঞ্জ কনভেনশন হলে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্লেড সিরিজের নতুন তিনটি স্মার্টফোন হলো ব্লেড ভি ৪০, ব্লেড এ-৭২ এস ও ব্লেড- এ ৫৩।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেড টি ই বাংলাদেশের প্রধান নির্বাহী মি. ভিন্সেন্ট, জেড টি ই বাংলাদেশের ন্যাশনাল সেলস পার্টনার ইয়াংমিং হানহাই বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান মি. হুয়াং হাই বিং, হেড অব বিজনেস আনোয়ার হোসাইন সুমন, সেলস ম্যানেজার, সালেহ আহমেদ, হেড অব আডমিন রুবেল মেহেদী এবং হ্যালো বাংলাদেশের এমডি নাজমুল হুদা। এতে আরও উপস্থিত ছিলেন উৎপাদন ও বিপণন প্রতিষ্ঠান গ্রামীণ ডীস্ট্রিবিউশন লিমিটেডের এম ডি   জহুরুল হক বিপ্লব এবং সিএমও সিরাজুল হক।

 

ব্লেড ভি৪০ ফোনটির বিশেষত্ব হলো ৬.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা।  ৬ গিগাবাইট প্লাস ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট রোম। ফোনটি দ্রুত চার্জ করা যায়। এ ফোনটি মিড বাজেটের।

 

ব্লেড এ-৭২ এস সিরিজের স্মার্টফোনটিতে রয়েছে ৬.৭৪ এইচডি ডিসপ্লে। ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা এবং ফোনটিতে দ্রুত চার্জ করার প্রযুক্তি রয়েছে। এ ফোনটিও মিড বাজেটের।

 

যারা কম বাজেটের মধ্যে ভালোমানের স্মার্টফোন নিতে আগ্রহী তাদের জন্য ব্লেড এ৫৩ মডেলের ফোনটি। ৬.৫২ ইঞ্চির ডিসপ্লের ফোনটিতে রয়েছে সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা এবং পিছনে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

বিজ্ঞাপন
২ গিগাবাইট প্লাস ২ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট রোম রয়েছে।

তথ্য প্রযুক্তি থেকে আরও পড়ুন

আরও খবর

   

তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status