ঢাকা, ২৫ মে ২০২৪, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিঃ

বিনোদন

বিচ্ছেদের পথে সৃজিত-মিথিলা!

স্টাফ রিপোর্টার

(১১ মাস আগে) ২৭ মে ২০২৩, শনিবার, ৫:১০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:৪৯ অপরাহ্ন

mzamin

ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সংসার জীবনে নাকি অমাবস্যা ভর করেছে! যদিও এর আগে ২০২২ সালের নভেম্বরে তাদের সংসার ভেঙে যাচ্ছে বলে গুঞ্জন চাউর হয়। সেসময় মিথিলা জানিয়েছিলেন, বিয়ে ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন।

তবে এবার নয়া গুঞ্জনের পালে হাওয়া দিয়েছে ভারতের পশ্চিমবঙ্গের প্রভাবশালী গণমাধ্যম আনন্দবাজার। যদিও প্রতিবেদনে সৃজিত কিংবা মিথিলার নাম প্রকাশ করা হয়নি।

তবে আকার-ইঙ্গিত তাদের দিকেই নির্দেশনা করে। প্রতিবেদনে বলা হয়েছে, একজন টলিউডের হিট পরিচালক। অন্যজন অভিনেত্রী। সীমান্ত পেরিয়ে প্রেম, তারপর বিয়ে। মাঝে একটা বছর ভালোই চলছিল সব। কিন্তু টলিপাড়ার পরিচালকের মন যে উড়ুউড়ু। কখনও অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খেয়েছেন, কখনও আবার এক্স’-কেই প্রেম বানিয়েছেন। তবে বিয়ে করে ঘরে বেঁধেছিলেন।

বিজ্ঞাপন
কিন্তু খুব বেশি দিন আর এগোয়নি তাদের একসঙ্গে পথচলা। তার আগেই গুঞ্জন, ভাঙন ধরেছে সম্পর্কে। দ্বিতীয় নারীর প্রবেশ ঘটেছে স্বামী-স্ত্রীর মাঝে। যদিও আগেরবারের মতো কোনও অভিনেত্রী নন, পরিচালকের মনে মজেছে ক্যামেরার নেপথ্যে থাকা এক কমবয়সি নারীতে। সেখানে আরো বলা হয়েছে, পরিচালকের স্ত্রীর অবশ্য শুধুই যে অভিনয় ধ্যানজ্ঞান, এমনটা নয়। নিজের অন্যান্য কাজের কারণে দেশের বাইরেই কাটাতে হয় অনেকটা সময়। পরিচালক সেই ফাঁকেই মন দিয়েছেন অন্য কোথাও। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষা, আজকাল পার্টিতে সারাক্ষণ নতুন নারীই নাকি পরিচালকের সঙ্গী। সে খবর পৌঁছেছে তার স্ত্রীর কাছেও। অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার ইচ্ছে ছিল এই দেশে। সেই মতো বেশ কিছু ছবি এবং সিরিজও করেন। তবে সঙ্গ দিলেন না স্বামী!

সৃজিত পশ্চিমবঙ্গের নামকরা নির্মাতা। মিথিলা অভিনেত্রী। দুজন আবার দুই দেশের। প্রেমের পর্ব পেরিয়ে সংসার গড়েছেন তারা। মিথিলা নানা কাজে প্রায়ই দেশের বাইরে থাকেন। আবার নিয়মিত কলকাতার সিরিজ ও সিনেমায় অভিনয় করছেন। এই সত্য ও উপরের উল্লেখিত তথ্যকে মিলিয়ে অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন।

এখানেই শেষ নয়, পরিচালকের মন যে উড়ুউড়ু বলা হয়েছে। এখানে একটু পেছনে ফিরলে দেখা যাবে, একাধিক প্রেমে জড়িয়ে খবরের শিরোনামে এসেছেন সৃজিত। তার সঙ্গে নাম জড়িয়েছে স্বস্তিকা মুখার্জি, জয়া আহসান, সংগীতশিল্পী মধুবন্তী বাগচী, অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতামতো তারকাদের। যদিও জয়া আহসানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন ওঠলে অভিনেত্রী তা নাকচ করে দিয়েছিলেন। সব কিছু মিলিয়ে দুইয়ে দুইয়ে চার মেলানোটাই স্বাভাবিক। তাই ভক্তদের ধারণা, ভাঙতে চলছে সৃজিত-মিথিলার সংসার! এমনটিই যদি হয়, সেক্ষেত্রে সংসার ভাঙনের পেছনে কোন তরুণীর প্রবেশও স্পষ্ট করা হয়েছে প্রতিবেদনে।  

শুধু তাই নয় ঘনিষ্ঠ সূত্রের বরাদে সেখানে আরো জানানো হয়েছে, আর দু’মাসের মধ্যেই পত্রপাঠ সম্পর্ক চুকিয়ে নিজের দেশে ফিরে যাবেন অভিনেত্রী। তবে পরিচালককে এখনই আইনত মুক্ত করতে ইচ্ছুক নন অভিনেত্রী। এবার দেখা যাক, কোন দিকে বাঁক নেয় তাদের সম্পর্ক!

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন মিথিলা ও নির্মাতা সৃজিত মুখার্জি। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status