ঢাকা, ২ জুলাই ২০২২, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ্জ ১৪৪৩ হিঃ

রকমারি

এবার বারমুডা ট্রায়াঙ্গেলে জাহাজ অদৃশ্য হলেই অতিথিরা ফেরত পাবেন পুরো টাকা

মানবজমিন ডিজিটাল

(১ মাস আগে) ১ জুন ২০২২, বুধবার, ২:৩৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ২:৩৭ অপরাহ্ন

ক্রুজ সংস্থার ইতিহাসে এটি সবচেয়ে উদ্ভট ঘটনা হতে চলেছে যা শুনলে আপনিও চমকে যাবেন। অভিনব অ্যাডভেঞ্চারের অফার নিয়ে এসেছে একটি ক্রুজ সংস্থা। তারা ‘রহস্যময়’ বারমুডা ট্রায়াঙ্গলে ঘুরতে নিয়ে যাবে পর্যটকদের। সেখানে গিয়ে তাদের জাহাজ সমুদ্রে অদৃশ্য হয়ে গেলে সম্ভাব্য সমস্ত অতিথিকে তাদের টিকিটের অর্থ সম্পূর্ণ ফেরত দেওয়া হবে। আটলান্টিক মহাসাগরে আমেরিকার দক্ষিণ-পূর্ব উপকূলে বারমুডা, ফ্লোরিডা এবং পুয়ের্তো রিকোর মাঝামাঝি জায়গা বারমুডা ট্রায়াঙ্গল নামে পরিচিত। কয়েক দশক ধরে জায়গাটি বিজ্ঞানীদের মনে প্রশ্নের উদ্রেক করে চলেছে, এমনকি নাবিকরা তাদের নৌকা নিয়ে এখানে যেতে ভয় পান। 

এই বারমুডা ট্রায়াঙ্গেল সফরে অদৃশ্য হওয়ার বিষয়ে চিন্তা করবেন না। ট্যুরে ১০০% রিটার্ন রেট রয়েছে এবং আপনি অদৃশ্য হওয়ার বিরল সুযোগ পাবার পাশাপাশি  সম্পূর্ণ টাকা ফেরত পাবেন

মার্কিন নৌবাহিনীর বোমারু বিমান সহ এই অঞ্চলে কয়েক ডজন জাহাজ এবং ফ্লাইট রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে, পাইলটদের অনেকেই জানিয়েছেন এই অঞ্চলের উপর দিয়ে উড়ে যাওয়ার সময় তাঁরা দিশেহারা হয়ে পড়েছিলেন।  ৫ লক্ষ স্কয়ার মাইল জুড়ে বিস্তৃত এলাকাটি। বারমুডা ট্রায়াঙ্গেলের রহস্য লক্ষ লক্ষ মানুষকে কৌতূহলী করেছে কারণ এর বেশিরভাগ রহস্য এখনও অমীমাংসিত। আর তাই ক্রুজের এই অফার সম্পর্কে অনেকেই বিভ্রান্ত।

বিজ্ঞাপন
মিরর-এর রিপোর্ট অনুযায়ী, নরওয়েজিয়ান প্রাইমা লাইনারের সাথে বারমুডা ট্রায়াঙ্গেলে দুই দিনের ট্রিপ করার জন্য আগ্রহী পর্যটকরা কেবিন পিছু ১৪৫০ পাউন্ড দিতে প্রস্তুত। জাহাজটি নিউইয়র্ক থেকে বারমুডার দিকে যাবে।

যাত্রাপথে জাহাজটি অদৃশ্য হয়ে গেলে আয়োজকরা সমস্ত অতিথিকে সম্পূর্ণ অর্থ ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ইন্টারনেটে। ট্যুরের ওয়েবসাইটে বলা হয়েছে, ‘এই বারমুডা ট্রায়াঙ্গেল সফরে অদৃশ্য হওয়ার বিষয়ে চিন্তা করবেন না। ট্যুরে ১০০% রিটার্ন রেট রয়েছে এবং আপনি অদৃশ্য হওয়ার বিরল সুযোগ পাবার পাশাপাশি  সম্পূর্ণ টাকা ফেরত পাবেন’ । মজার ব্যাপার হল, এই ট্রিপ সারা বিশ্বে আলোড়ন ফেলে দিয়েছে। কয়েক সপ্তাহ আগে, অস্ট্রেলিয়ার একজন বিজ্ঞানী বারমুডা ট্রায়াঙ্গেলের রহস্যের সমাধান করেছেন বলে দাবি করেছিলেন। 

সিডনি ইউনিভার্সিটির একজন ফেলো কার্ল ক্রুসজেলনিকি জানিয়েছেন বারমুডা ট্রায়াঙ্গলে প্লেন এবং বোটগুলির রহস্যজনক অন্তর্ধানের পিছনে অতিপ্রাকৃত কোনো কারণ দায়ী নয়৷ তিনি মনে করেন যে ঘটনাগুলি সম্ভবত খারাপ আবহাওয়া এবং মানুষের ভুলের ফলাফল। তবে সব শেষে একটি প্রশ্ন উঠছে, জাহাজ নিখোঁজ হলে যাত্রীও তো নিখোঁজ হবেন। সেক্ষেত্রে কাকে পয়সা ফেরত দেবে সংস্থাটি? এর উত্তর অবশ্য দেয়নি সংস্থা।

সূত্র: www.timesnownews.com

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

রকমারি থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com