ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

তথ্য প্রযুক্তি

ই-ক্যাব এর এফ-কমার্স এলায়েন্স এর মিটআপ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
১৬ এপ্রিল ২০২৩, রবিবার
mzamin

দেশের এফ-কমার্স বা ফেসবুকের মাধ্যমে অনলাইনে ব্যাবসা পরিচালনাকারী উদ্যোক্তাদের নিয়ে মিটআপ আয়োজিত হয়েছে। ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) এর সবচেয়ে জনপ্রিয় ফোরাম এফ-কমার্স এলায়েন্স এর আয়োজনে আজ শনিবার ১৫ই এপ্রিল রাজধানীর এক হোটেলে "এফ-কমার্স এন্ট্রাপ্রেনার মিটআপ" নামে এই মিটআপের আয়োজন করা হয়। এই মিটআপে বিভিন্ন খাতের শতাধিক এফ-কমার্স উদ্যোক্তাগন উপস্থিত ছিলেন। মিটআপে ই-ক্যাবের ভাইস প্রেসিডেন্ট সাহাব উদ্দিন শিপন এবং এফ-কমার্স এলায়েন্সের চেয়ারম্যান  রুহুল কুদ্দুস ছোটন এর জন্মদিন উদযাপন করে কেক কাটা হয়। বিকেল ৪টায় শুরু হয়ে ইফতারের পর রাত ৮টায় শেষ হয় এই মিটআপ।

মিটআপে ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) এর ভাইস প্রেসিডেন্ট সাহাব উদ্দিন শিপন, অর্থ সম্পাদক আসিফ আহনাফ, পরিচালক সাইদুর রহমান, পরিচালক অর্নব মুস্তফা, আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশনের সেক্রেটারি জেনারেল লিয়াকত হোসাইন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বরদা ভূষন রায় লিটন, স্টিডফাস্ট কুরিয়ারের সিইও কে এম রিদওয়ানুল বারী জিওন, ওয়ালেটমিক্সের সিওও শাহীন মোহাম্মদ শামিউল হক, বিডিশপের সিইও জাকির হোসেন, আইএক্সপ্রেসের ম্যানেজিং ডিরেক্টর তাজুল ইসলাম, ই-ক্যাব এর বিভিন্ন স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান, কো-চেয়ারম্যান ও সদস্যগন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মিটআপের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এফ-কমার্স এলায়েন্স এর চেয়ারম্যান  মো: রুহুল কুদ্দুস ছোটন। এসময় তিনি বলেন, সারাদেশের এফ-কমার্স উদ্যোক্তাদের এক প্ল্যাটফর্মে একত্রিত করতে কাজ করছে ই-ক্যাবের এফ-কমার্স এলায়েন্স। ফেসবুক উদ্যোক্তাদের এগিয়ে নিতে এফ-কমার্স এলায়েন্সের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে আলোচনা করেন তিনি।

ই-ক্যাবের পরিচালক এবং এফ-কমার্স এলায়েন্স এর ডিরেক্টর ইনচার্জ সাইদুর রহমান বলেন, সারাদেশের এফ-কমার্স উদ্যোক্তাদের ব্যাবসাকে আরও বড় পরিসরে এবং প্রাতিষ্ঠানিক ই-কমার্স ব্যাবসাতে রূপান্তর করার জন্য কাজ করছে এফ-কমার্স এলায়েন্স। একইসাথে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িযে ছিটিয়ে থাকা ক্ষুদ্র উদ্যোক্তাদের সরকারের বিভিন্ন সুযোগ সুবিধার আওতায় আনার জন্য সরকারের কাছে আহ্বান জানান তিনি।  এফ-কমার্স এলায়েন্স এর এই মিটআপ সফলভাবে আয়োজনে সহযোগিতার জন্য সকল পার্টনারদের ধন্যবাদ জানান তিনি।

এই এফ-কমার্স এন্ট্রাপ্রেনার মিটআপ-এর পার্টনার স্টিডফাস্ট কুরিয়ার, এক্সপ্রেস ইন টাউন, বিডিশপ, পেপারফ্লাই, ওয়ালেটমিক্স, আই ভেঞ্চার, নুরতাজ ডটকম, আইএক্সপ্রেস, রিবানা, স্টাইজেন, বেস্টব্র্যান্ড ডটকম ডটবিডি, গ্রিড, কিরেই এবং বিক্রয়বাজার।

বিজ্ঞাপন

তথ্য প্রযুক্তি থেকে আরও পড়ুন

আরও খবর

   

তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status