ঢাকা, ২৭ জুন ২০২২, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৬ জিলক্বদ ১৪৪৩ হিঃ

অনলাইন

দেশের মানুষ পদ্মা সেতুর নাম শেখ হাসিনার নামে রাখতে চায় : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১৭ মে ২০২২, মঙ্গলবার, ২:৫৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:৪৭ অপরাহ্ন

পদ্মা সেতুর উদ্বোধনের তারিখ নির্ধারণ করবেন শেখ হাসিনা, এ নিয়ে জনগণকে অধৈর্য না হওয়ার আহবান  জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি আজ সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ আহবান জানান। দেশের মানুষ পদ্মা সেতুর নাম শেখ হাসিনার নামে রাখতে চায় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এবিষয়ে নেত্রীকে  আবারও অনুরোধ জানানো হবে। তবে শেখ হাসিনা ও শেখ রেহানা তা চান না। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সামনের দিনগুলোতে সকল প্রতিবন্ধকতা পেছনে ফেলে শেখ হাসিনার নেতৃত্বে  এগিয়ে যেতে হবে, দেশের মানুষ তাঁর সঙ্গে আছে, থাকবে।

পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে,  প্রধানমন্ত্রীসহ তাঁর পরিবারের সকল সদস্যদের বিরুদ্ধে অপপ্রচার করা হয়েছে- এমনটা জানিয়ে ওবায়দুল কাদের আরও বলেন,  সব ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু আজ দৃশ্যমান। তিনি বলেন, আজ সারাদেশের সর্বস্তরের মানুষ চায় পদ্মা সেতুর নাম শেখ হাসিনার নামে নামকরণ করা হোক, আমিও সেই দাবি জাতীয় সংসদে করেছি।  ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুর নাম যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে নামকরণ করা না হয়, তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসম্মান করা হবে।  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গত ৪৭ বছরে বাংলাদেশের সবচেয়ে দক্ষ প্রশাসক, সফল কূটনীতিক ও সৎ এবং জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা। 

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য  রাখেন  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, ড. আব্দুর রাজ্জাক,  মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া,  জাহাঙ্গীর কবির নানক, শাজাহান খান, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আলোচনা সভা সঞ্চালনা করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আবদুস সোবহান গোলাপ ও উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

বিজ্ঞাপন

পাঠকের মতামত

জনগনের টাকায় হওয়া সেতুতে কেন টোল লাগবে? পদ্মা সেতু না হবে নাকি অন্য কিছু হবে তা নিয়ে গন ভোট দিন তারপর দেখা যাবে।

Mahiuddin molla
১৭ মে ২০২২, মঙ্গলবার, ৫:৫৮ অপরাহ্ন

এটা ন্যায্য ! শেখ হাসিনা সারা দেশের সকল সুধী,অর্থনীতিবিদ এমনকি বিশ্বব্যাংক সহ পৃথিবীর সকল মোড়লদের বিরুদ্ধে গিয়ে এ প্রকল্প বাস্তবায়ন করেছেন ! এমনকি খোদ অর্থমন্ত্রী ও রাজি ছিলেন না , রাজাকার ,আলবদর ,ও অতি বাম কিছু লোক ছাড়া সাধারণ জনগন খুশী হবে শেখ হাসিনার নামে করলে ।

Mohammed
১৭ মে ২০২২, মঙ্গলবার, ২:১৩ অপরাহ্ন

Change the name of the bridge on the Jamuna river to Jamuna Bridge.

Fateh Ali
১৭ মে ২০২২, মঙ্গলবার, ৮:১৪ পূর্বাহ্ন

এগুলো পা চাটা কুকুর। তেল মারা ছাডা আর কি যোগ্যতা এদের আছে? দেশের মানুষ কি চায়, তা তোমরা ভালো করেই জানো।

Zakia
১৭ মে ২০২২, মঙ্গলবার, ৬:৩৫ পূর্বাহ্ন

আমি জনগণের পক্ষ থেকে বলছি যেহেতু আপনি ব্রীজমন্ত্রী সেহেতু আপনার নামে চাই।

Taohid
১৭ মে ২০২২, মঙ্গলবার, ৬:০১ পূর্বাহ্ন

তেল মারতে ইচ্ছে হয় মারেন, দেশের জনগন রে ভাঙানোর দরকার কি? জনগণ না চাইলে ও আপনারা দেবেন কারণ তেল ছাড়া আপনাদের করার কিসু নাই. আর থেকে একটা নিয়ম করেন যে সরকার ক্ষমতায় আসবে তার প্রধানমন্ত্রী এর নামে নাম হবে.. কারণ বিনপি আসলে আবার জনগন খালেদা জিয়া এর নামে দিতে চাইবে.

Riaz Ahmed
১৭ মে ২০২২, মঙ্গলবার, ৪:৫৯ পূর্বাহ্ন

একবার বলেন সারা দেশের সর্বস্তরের মানুষের ইচ্ছা পদ্মা সেতুর নাম প্রধানমন্ত্রীর নামে করতে হবে, আপনি নিজেও সংসদে সেই দাবি জানিয়েছেন। আবার বলছেন শেখ হাসিনা এবং শেখ রেহানা তা চান না। অথচ তাদের মতের বিরুদ্ধে আপনি তা চান।

জামশেদ পাটোয়ারী
১৭ মে ২০২২, মঙ্গলবার, ৪:৩০ পূর্বাহ্ন

পদ্মা সেতুর নাম পদ্মা সেতু।

Nam Nai
১৭ মে ২০২২, মঙ্গলবার, ৩:৫৬ পূর্বাহ্ন

As if we did not know that.

Nam Nai
১৭ মে ২০২২, মঙ্গলবার, ৩:৫৪ পূর্বাহ্ন

অনলানে ভোট নিন দেখা যাবে।

ssss
১৭ মে ২০২২, মঙ্গলবার, ২:১৪ পূর্বাহ্ন

দেশের মানুষ কি আপনার কাছে গিয়ে কানে কানে বলে এসেছিলো? আপনার বা আপনাদের যদি ইচ্ছে হয় দিবেন। তাতে জনগণের কি? জনগণের কাছে আপনাদের কোন দায়বদ্ধতা আছে কি? নাই তো। আপনাদের যেটা ইচ্ছা সেটাই করবেন। দেশের মানুষের দোহাই দেওয়ার তো কোন প্রয়োজন

salim khan
১৭ মে ২০২২, মঙ্গলবার, ২:০৮ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com