ঢাকা, ৩ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিঃ

রাজনীতি

সরকারকে মির্জা ফখরুল

সময় থাকতে কেটে পড়ুন, নইলে মানুষ বিদায় করবে

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে

(২ মাস আগে) ২৬ নভেম্বর ২০২২, শনিবার, ৬:৪৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:৫৭ পূর্বাহ্ন

mzamin

ছবি: জীবন আহমেদ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের উদ্দেশ্যে বলেছেন, সময় থাকতে মানে মানে কেটে পড়ুন। নইলে মানুষ আপনাদের বিদায় করবে। আজ বিকালে কুমিল্লা টাউন হল মাঠে আয়োজিত বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশাল সমাবেশে মির্জা ফখরুল বলেন, একটা গান আছে ‘ আগে জানলে তোর ভাঙা নৌকায় পা দিতাম না।’ দেশের মানুষ এখন এই গান গাইতে শুরু করেছে। গত ১৫ বছরে আওয়ামী লীগ সরকার আমাদের সব অর্জন ধ্বংস করেছে। নষ্ট করে দিয়েছে সব স্বপ্ন। যেদিকে তাকাবেন খালি চুরি আর চুরি। দেশের মানুষ এখন আওয়ামী লীগের বিদায় দেখতে চায়।

মির্জা ফখরুল বলেন, সরকারের পক্ষ থেকে বলা হয়, রিজার্ভ চিবিয়ে খেয়েছি নাকি। হ্যা আপনারা রিজার্ভ চিবিয়ে খেয়েছেন। দেশটাকে ফোকলা করে দিয়েছেন। প্রয়োজনীয় পণ্য আমদানি করা যাচ্ছে না।

বিজ্ঞাপন
এই পরিস্থিতি আওয়ামী লীগ তৈরি করেছে। 
নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, আজ মানুষের কোনো আয় নেই। অথচ আওয়ামী লীগের নেতাকর্মীদের আয় আছে। চাঁদাবাজি, দলীয়করণ করে তারা আয় করছেন। লুটপাট করে দেশের অর্থনীতিকে তারা শূন্য করে ফেলছেন। মানুষের কিছু না হলেও তাদের স্বাস্থ্য বেড়েছে।

বিএনপির এ নেতা বলেন, তারা (আওয়ামী লীগ) জোর করে দুবার নির্বাচন করেছে। ২০১৪ সালে কেউ ভোট দিতে কেন্দ্রে যায়নি। ১৫৪ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। ২০১৮ সালে তো আগের রাতে ভোট শেষ হয়ে গেছে।
মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না। তত্ত্বাবধায়ক ছাড়া কোনো নির্বাচন হবে না। সংসদ ভেঙে দেয়ার আগে কোনো নির্বাচন হবে না। এটা আমাদের পরিস্কার কথা।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজি আমিনুর রশিদ ইয়াসিনের সভাপতিত্বে সমাবেশে তিনি ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস ও বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু প্রমুখ বক্তব্য রাখেন।

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status