ঢাকা, ৩ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিঃ

তথ্য প্রযুক্তি

ভিভো ওয়া২২এস এলো দেশে

অনলাইন ডেস্ক

(২ মাস আগে) ৫ নভেম্বর ২০২২, শনিবার, ৫:৩৮ অপরাহ্ন

mzamin

ডিজাইন ও লুকে অনন্য ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই২২এস এনেছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপ ডিভাইসের অভিজ্ঞতা উপভোগের জন্য ওয়াই সিরিজ। ওয়াই২২এস’র ক্ষেত্রেও এর ব্যতিক্রম ঘটেনি। স্মার্টফোনটি নিশ্চিতভাবে তরুণদের আকৃষ্ট করবে বলে প্রত্যাশা ভিভোর। 
স্মার্টফোনটি উদ্বোধন উপলক্ষে ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, ”জনপ্রিয় ওয়াই সিরিজের মাধ্যমে প্রতিনিয়ত তরুণদের চাহিদা মিটিয়ে যাচ্ছে ভিভো। সাশ্রয়ী মূল্য এবং অত্যাধুনিক ফিচারের জন্য প্রত্যাশিত গ্রাহকদের কাছে কাঙ্ক্ষিত স্মার্টফোন হয়ে উঠেছে ওয়াই সিরিজ। নতুন উদ্বোধন হওয়া ওয়াই২২এস মডেলটিতে নতুন নতুন ফিচার উপভোগ করতে পারবেন গ্রাহকরা। গ্রাহকদের   প্রয়োজনে দিকটি মাথায় রেখেই স্মার্টফোনটি তৈরি করা হয়েছে। এতে রয়েছে শক্তিশালী ব্যাটারি, নান্দনিক ডিজাইন, আকর্ষণীয় ক্যামেরাসহ বিভিন্ন ব্যতিক্রমী ফিচার।
স্মার্টফোনের জগতে স্টাইল ও প্রযুক্তির সেরা সমন্বয় নিয়ে এসেছে ভিভো ওয়াই২২এস। স্মার্টফোনটির স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরের মাধ্যমে গ্রাহকরা নির্বিঘ্নে ও দ্রুত ডিভাইসটি ব্যবহার করতে পারবেন। ১৮ ওয়াটের ফাস্ট চার্জের পাশাপাশি ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

বিজ্ঞাপন
শক্তিশালী প্রসেসর ও ব্যাটারির সমন্বয় মডেলটিকে করে তুলেছে অনন্য। স্মার্টফোনটিতে রয়েছে ৬জিবি র‌্যাম যাতে আছে অত্যাধুনিক এক্সটেন্ডেড র‌্যাম ফিচার। রমের পরিমাণ ১২৮জিবি, মেমোরি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। এর লার্জ সেন্সর দেয় ঝকঝকে, আকর্ষণীয় ও উজ্জ্বল ছবির নিশ্চয়তা। ওয়াই২২এস মডেলটিতে রয়েছে সুপার নাইট ক্যামেরার পাশাপাশি ভিডিও ফেস বিউটি এবং মাল্টি-স্টাইল পোরট্রেইট ফিচার। সেলফি ও ভিডিও শ্যুট করার সময় ভিডিও ফেস বিউটি ফিচারের মাধ্যমে ব্যক্তির মুখমন্ডলের পরিপূর্ণ রূপ ফুটে উঠে। অন্যদিকে মাল্টি-স্টাইল পোরট্রেইট ফিচারটি ব্যবহারকারীর চেহাররা বিভিন্ন স্টাইল তুলে ধরে। রিয়ার ক্যামেরার সুপার নাইট মোড ফিচার রাতের ছবির বেশ কয়েকটি ফ্রেম তুলে ধরে যাতে ব্যবহারকারী তার পছন্দ অনুযায়ী ছবিটি তুলতে পারেন; কম আলোতও ফিচারটি কার্যকর।
ওয়াই সিরিজের গ্রাহকদের আরো মানসম্মত সেবা দেয়ার লক্ষ্যে স্মার্টফোনটিতে আল্ট্রা গেম মোডের পাশাপাশি রয়েছে মাল্টি-টারবো ৫.৫। ব্যাকগ্রাউন্ডে চলমান বিভিন্ন অ্যাপের কারণে সৃষ্ট ল্যাগিং সমস্যা দূরীকরণে মাল্টি-টারবো ৫.৫ স্বয়ংক্রিয়ভাবে কম্পিউটিং পাওয়ার বিতরণ করে। এর ফলে গ্রাহকরা স্বাচ্ছন্দে স্মার্টফোনটিতে একসাথে বেশ কয়েকটি কাজ করতে পারবেন। অন্যদিকে আল্ট্রা গেম মোডের আওতায় ডো নট ডিসটার্ব, ব্রাইটনেস লক ও গেম পিকচার-ইন-পিকচার ফিচারগুলো গেম খেলার ক্ষেত্রে যোগ করেছে এক নতুন মাত্রা।

তথ্য প্রযুক্তি থেকে আরও পড়ুন

আরও খবর

তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status