ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, ৯ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ, ৯ রবিউল আউয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

বুবলীর ইঙ্গিতপূর্ণ পোস্ট

স্টাফ রিপোর্টার

(১১ মাস আগে) ২০ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার, ২:৪০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:৫৮ পূর্বাহ্ন

mzamin

শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তানসহ নানা ইস্যুতে বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন নায়িকা শবনম বুবলী। স্বামী-সন্তানের খবর তিনি নিজেই সোশ্যাল মিডিয়ার বদৌলতে প্রকাশ করেছেন। তার পথ অনুসরণ করেছেন শাকিবও। একই ঘটনা ঘটেছিলো, অপু বিশ্বাসের ক্ষেত্রেও। বিয়ে-সন্তান বিষয়ক তথ্য বিস্ফোরণের পর গত কয়েকদিন কিছুটা চুপ ছিলেন বুবলী। হঠাৎ আজ তার ফেসবুক পেজে ব্যতিক্রম একটি পোস্ট দেখা গেলো। কাউকে ইঙ্গিত করে পোস্টটি দিয়েছেন তিনি। 

বুবলী  পোস্টে লিখেছেন, আপনি অনেক সিনিয়র একজন ব্যক্তিত্ব আমাদের এই মিডিয়া ইন্ডাস্ট্রিতে এবং আপনার দ্বায়বদ্ধতা অনেক। আপনাকে আমি সম্মান করি কিন্তু যখন কোনও পার্টিকুলার বিষয়ে যেটা একান্তই কারও ব্যক্তিগত, সে বিষয়ে পুরোটা না জেনে কোথাও বিচারকের মত কোনও বিচারমূলক কমেন্ট করেন, তখন আপনার কথার ভঙ্গিমা, শব্দের প্রয়োগ এবং একদিকে পক্ষপাতিত্বমূলক কমেন্টটা শুনলে বুঝতে আর বাকি থাকে না, আপনি সেই বিষয়ে বা যাকে নিয়ে বলছেন, সে ব্যক্তিকে প্রপারলি না জেনেই কমেন্ট করছেন। আক্ষেপ প্রকাশ করে বুবলী লিখেছেন, আপনার এরকম আক্রমণাত্মক মনোভাব পোষণ করা কমেন্টটা দেখে অবাক হয়েছি যে, আমরা যাদের অভিভাবক ভাবছি, তারা তাদের সন্তানদের এক চোখে দেখেন না। দু:খজনক! এভাবেই আমরা বড়দের কাছ থেকে শিখি!

প্রশ্ন হলো, বুবলীর এই তীর কাকে উদ্দেশ্য করে? ধারণা করা হচ্ছে, সাংবাদিক, অভিনেত্রী ও নাট্যকার ফাল্গুনী হামিদকে লক্ষ্য করেই এমন স্ট্যাটাস দিয়েছেন নায়িকা।

বিজ্ঞাপন
কারণ বুধবার এক রেডিও অনুষ্ঠানে গিয়ে শাকিব-বুবলী ইস্যুতে কথা বলেছেন তিনি। সেখানে বুবলীকে উদ্দেশ্য করে ফাল্গুনী হামিদ বলেন, তুমি মাত্র এসেছো। এসেই শাকিবের প্রেমে পড়তে হবে। শাকিব কত বড় তোমার চেয়ে বয়সে। নাম-যশের কারণে তার প্রেমে পড়ে একেবারে তার সন্তান গর্ভে ধারণ করতে হবে। শাকিবকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, একজন সুপারস্টারের গায়ে মেয়েরা পড়তেই পারে, কিন্তু আমি গ্রহণ করব কেন?

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status