ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

এক্সপ্রেসওয়েতে যু্বলীগ নেতাকে কুপিয়ে টাকা ছিনতাই

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

(৪ দিন আগে) ২৩ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১২:৩২ অপরাহ্ন

মাদারীপুর জেলার শিবচর উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মো.আজাদ হাওলাদারকে কুপিয়ে ১লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ডাকাতদল। আজ শুক্রবার ভোর চারটার দিকে এক্সপ্রেসওয়ের ভাঙ্গা উপজেলার পুলিয়া বাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। আহত আজাদ হাওলাদারের বাড়ি উপজেলার উমেদপুর ইউনিয়নের পূর্ব কাঁচিকাটা গ্রামে। তিনি তার বাড়ির একটি বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে ভোরে ভাঙ্গা যাচ্ছিলেন। গুরুতর আহতাবস্থায় তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় ডাকাতদলের আক্রমণে আহত হয়েছেন আরও দুইজন।

জানা গেছে, বাড়িতে বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে অটোরিক্সাযোগে ভাঙ্গা যাচ্ছিলেন। এসময় তার সঙ্গে স্থানীয় দুই মাছ বিক্রেতা এবং অটো চালক তার ভাই রকিব হাওলাদার ছিলেন। ভোর চারটার দিকে তাদের অটোরিক্সা পুলিয়া এলাকার কাছাকাছি গেলে ৮/১০ জনের ডাকাত দল পথরোধ করে। এসময় আজাদ হাওলাদারকে কুপিয়ে তার সাথে থাকা ১ লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া অটোতে থাকা বাকী তিনজনকেও পিটিয়ে জখম করে ডাকাতদল।

বিজ্ঞাপন
পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভুক্তভোগীর স্ত্রী নুরজাহান আজাদ বলেন, বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে গেলে সড়কে তাদের গতিরোধ করে ডাকাতদল। পরে কুপিয়ে টাকা ছিনতাই করে নিয়ে যায়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। আমরা থানায় অভিযোগ দিয়েছি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মিরাজ হোসেন জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত

এ হয়তো আরেকজন থেকে ছিনিয়ে নিছে।

জামশেদ পাটোয়ারী
২৩ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৮:৪৯ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status