ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

রওশনের চিঠি আমলেই নিচ্ছে না জাপা

স্টাফ রিপোর্টার

(১ সপ্তাহ আগে) ২২ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৮:০২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৭ অপরাহ্ন

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, গতকাল বেগম রওশন এরশাদের যে চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে, সেই চিঠি আমরা আমলেই নিচ্ছি না। তিনি বলেন, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ পার্টির বিরুদ্ধে স্বেচ্ছায় কিছু করছেন বলে বিশ্বাস করি না। তবে, ম্যাডাম তার ছেলে ও আরো দু’এক জনের কাছে জিম্মি হয়ে পড়েছেন।
বৃহস্পতিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে জাপা মহাসচিব বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র ও ২০ ধারা নিয়ে মসিউর রহমান রাঙার কথা বলা স্ব-বিরোধী। তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ এই ধারা ব্যবহার করে সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মসিউর রহমান রাঙাকে মহাসচিব করেছিলেন।

 তখন তিনি গঠনতন্ত্রের ঐ ধারার সুবিধাভোগি হয়েছে। তখন তো মসিউর রহমান রাঙা গঠনতন্ত্রের এই ধারার বিরোধীতা করেনি। তাছাড়া, তিনি ২০১৮ সালের কাউন্সিলের আগে মহাসচিব ছিলেন। কাউন্সিলে গঠনতন্ত্র অনুমোদন হয়েছে। সেই প্রক্রিয়ার সময় এবং কাউন্সিল পরবর্তী প্রায় দুই বছর এই গঠনতন্ত্র মেনেই মহাসচিবের দায়িত্ব পালন করেছেন মসিউর রহমান রাঙা। তিনি কখনোই এই গঠনতন্ত্রের কোন ধারার বিরোধীতা বা আপত্তি করেননি।
তিনি আরো বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের-এর নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে জাতীয় পার্টি। পার্টিতে কোন বিভেদ নেই।

বিজ্ঞাপন
কোন ষড়যন্ত্রই জাতীয় পার্টির ঐক্যে ফাটল ধরাতে পারবে না।

পাঠকের মতামত

জাতীয় পার্টি কাদের ও চুন্নু সাহেব এর নেতৃত্বে সঠিক পথেই আছে তবে আপনারা বর্তমান অবস্থান পরিবর্তন করবেন না বলেই জাতি বিশ্বাস করে। ইতিপূর্বে যা হয়েছে সে ক্ষত কিছুটা হলেও সারবে।

Zaman
২২ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৯:৫১ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status