ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

১৯ হলে জয়ার ‘বিউটি সার্কাস’

স্টাফ রিপোর্টার
২৩ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার

আজ ১৯ সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। পরিবেশক অ্যাকশন কাট সূত্রে জানা যায়, আজ থেকে রাজধানীর স্টার সিনেপ্লেক্স- বসুন্ধরা সিটি, স্টার সিনেপ্লেক্স- এস.কে.এস টাওয়ার, মহাখালী, স্টার সিনেপ্লেক্স-বিজয় স্মরণী, স্টার সিনেপ্লেক্স-সনি স্কয়ার, মিরপুর, ব্লকবাস্টার সিনেমাস-যমুনা ফিউচার পার্ক, লায়ন সিনেমাস-কদমতলী (কেরানীগঞ্জ), গ্রান্ড সিলেট সিনেপ্লেক্স-সিলেট, সিলভার স্ক্রিন, চট্টগ্রাম, মম ইন, বগুড়া, পূরবী, ময়মনসিংহ, বিজিবি, সিলেট, তাজ সিনেমা, নওগাঁ, সংগীত সিনেমা, খুলনা, মর্ডান সিনেমা, দিনাজপুর, পান্না সিনেমা, মুক্তারপুর, রাজ সিনেমা, কুলিয়ারচর, মাধবী সিনেমা,  মধুপুর, আনন্দ সিনেপ্লেক্স, গুরুদাসপুর, রাজিয়া সিনেমা, নাগরপুর এ চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত বসুন্ধরা গুঁড়া মসলা নিবেদিত ‘বিউটি সার্কাস’ পাঁচ বছরের নির্মাণযাত্রা শেষে আজ মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন জয়া আহসান, ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এবিএম সুমন, গাজী রাকায়েত, হুমায়ুন সাধু প্রমুখ। টিভি পর্দায় নিজের মুন্সিয়ানা প্রতিষ্ঠিত করে বড় পর্দায় নির্মাতা হিসেবে অভিষেক ঘটতে যাচ্ছে মাহমুদ দিদারের। নির্মাতা বলেন, বিউটি সার্কাস ভরপুর বিনোদন ও প্রতিশোধের এক গল্প। সার্কাসকে কেন্দ্র করে এক সাহসী নারীর লড়াই। আমরা মনে করি এ চলচ্চিত্রটি পরিবারের সবাইকে নিয়ে উপভোগ করার মতো একটি ছবি। এক মুহূর্তও পর্দা থেকে চোখ ফেরাতে পারবেন না দর্শক। সকলকে আমন্ত্রণ।

বিজ্ঞাপন
বাংলাদেশ মাতুক বিউটি সার্কাসে। প্রায় দুই শতাধিক নির্মাণসঙ্গী নিয়ে দুই হাজার গ্রামবাসীর উপস্থিতিতে নওগাঁর সাপাহার গ্রামে চিত্রায়িত হয় দেশের সার্কাস শিল্প ঘিরে নির্মিত প্রথম চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। সার্কাসের দলপতি হয়ে এক অদম্য নারীর টিকে থাকার লড়াই ও প্রতিশোধের গল্প ‘বিউটি সার্কাস’।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status