ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

রকমারি

তাজমহল দেখতে নিজের প্রিয় সাইকেল বিক্রি করে দিলেন কিশোর, কিন্তু দেখা হলো না

মানবজমিন ডিজিটাল

(১ মাস আগে) ২৬ আগস্ট ২০২২, শুক্রবার, ৩:৫৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:১২ পূর্বাহ্ন

তাজমহল দেখার ইচ্ছা এতটাই প্রবল ছিল যে টাকা জোগাড় করতে গিয়ে এক কিশোর তার প্রিয় সাইকেলটি  ৪০০ টাকায় বিক্রি করে দিলেন। বাবা-মাকে না জানিয়ে তিন বন্ধুর সাথে আগ্রায় গিয়ে প্রেমের স্মৃতিস্তম্ভ দেখেও আসেন সেই যুবক। সাওয়ান নামের ওই কিশোর তার বন্ধুদের পরামর্শেই সাইকেল বিক্রি করেছিল। টাকা জোগাড় করে বন্ধু দীপক, অভয় ও কিষাণকে নিয়ে আগ্রার উদ্দেশ্যে রওনা হয় সাওয়ান। আগ্রা রেলওয়ে স্টেশন থেকে একটি অটো নিয়ে তাজমহল পর্যন্ত পৌঁছেও গিয়েছিল তারা।  কিন্তু  প্রেমের স্মৃতিস্তম্ভ দেখার জন্য  টিকিট কেনা আর হয়ে ওঠেনি । কারণ তাদের হাতে আর টাকা ছিল না।  তখন টাকা জোগাড় করতে আগ্রা  স্টেশনের বাইরে একটি হোটেলে ৩০০ টাকায় কাজ করতে রাজি হয়ে যায় ওই চার তরুণ । এদিকে  সন্তানদের খুঁজে না পেয়ে  কিশোরদের পরিবারের সদস্যরা থানায় অভিযোগ দায়ের করার পর মহাসড়ক অবরোধ করে। কানপুরের পুলিশ কমিশনার বি.পি. যোগদন্ড প্রতিবাদস্থলে গিয়ে অভিভাবকদের  ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

বিজ্ঞাপন
সাওয়ানসহ তার বাকি তিন বন্ধু পরে টিকিট ছাড়াই ট্রেনে কানপুরে ফিরে আসে, কিন্তু বাবা-মায়ের  ভয়ে তারা প্রথমে  বাড়িতে ঢোকেনি । ওই চার কিশোরকে শিগগিরই কানপুর পুলিশ শনাক্ত করে তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে ।

সূত্র : gulfnews.com

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

রকমারি থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status