ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

উত্তরায় গার্ডার দুর্ঘটনা

নিহত রুবেলের লাশের দাবিতে মর্গের সামনে ৭ স্ত্রী!

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৩:৫৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৪৫ অপরাহ্ন

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের গার্ডার চাপায় প্রাইভেটকার যাত্রী একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। আজ সকালে পাঁচজনের মরদেহ ময়নাতদন্তের জন্য নেয়া হয়। এদিকে ওই পরিবারের গৃহকর্তা নিহতের রুবেলের লাশের দাবিতে একে একে সাতজন স্ত্রী হাজির হয়েছেন সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গের সামনে। তারা সবাই নিহত রুবেলের স্ত্রী দাবি করছেন। মর্গের সামনে হাজির হয়েছেন স্ত্রীদের ছেলে-মেয়েরা। আজ দুপুরে  সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গের সামনে এ দৃশ্য দেখা যায়।

নিহত রুবেলের স্ত্রীদের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, রুবেলের প্রথম স্ত্রীর নাম রেহানা। তার সঙ্গে বিয়ে হয় ৩০ বছর আগে। সেই ঘরের প্রথম ছেলেসন্তান হৃদয় সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে দুর্ঘটনা থেকে বেঁচে ফেরেন। প্রথম স্ত্রী রেহানার ভগ্নিপতি রহমত জানান, আমরা শরীয়তপুরে থাকি। আমাদের রুবেল বায়িং হাউজের ব্যবসা করতেন বলে জানতাম।

বিজ্ঞাপন
আমরা তেমন একটা ঢাকায় আসতাম না। মৃত্যুর খবর শুনে আসলাম। শুনেছিলাম সে দ্বিতীয় আরেকটা বিয়ে করেছেন।

এদিকে রুবেলের দ্বিতীয় স্ত্রীর নাম শাহেদা। তার ঘরে রত্না নামে ১৪ বছরের একটি মেয়ে আছে। তার বাড়ি মানিকগঞ্জ সিংগাইর এলাকায়। ঢাকায় উত্তরা থাকেন। তবে দ্বিতীয় স্ত্রী শাহেদা নিজেকে প্রথম স্ত্রী হিসেবে পরিচয় দেন। তিনি বলেন, আমার সঙ্গে ১৯৯৯ সালে বিয়ে হয়েছে। আমিই প্রথম। আমাকে সে কখনো বলেনি তার আরেকজন স্ত্রী আছে। রুবেলের তৃতীয় স্ত্রী দাবি করা আরেক নারীর নাম সালমা আক্তার পুতুল। মিরপুর-১০ নম্বর এলাকায় থাকেন তিনি। ঘরে বসে সেলাই মেশিনের কাজ করেন। ২০১৪ সালে রুবেলের সঙ্গে তার বিয়ে হয়। রুবেলের সম্পর্কে তিনি জানতেন সে একজন ট্রাভেল এজেন্সি ব্যবসায়ী। তবে, রুবেলের সঙ্গে বিয়ের কোনো সনদ নেই তার। এরপর পাতা খন্দকার নামে আরেকজন স্ত্রীর সন্ধান পাওয়া যায়। যাকে রুবেল বিয়ে করেন ২০২০ সালের দিকে। এছাড়া আরো তিনজন নারী রুবেলের স্ত্রী দাবি করে মর্গের সামনে লাশের অপেক্ষা করছেন।

 

পাঠকের মতামত

এই মানুষ গুলোর জন্যই ঢাকাতে ফ্ল্যাট বাণিজ্য চলে। আর আমরা ফ্ল্যাট পাই না। তার মানে হলো আমার ৭ টি ফ্ল্যাট লাগবেই কেননা আমার সাতটা বউ। বাংলাদেশ সরকারের উচিৎ ঢাকাতে কেউ দুটির বেশি ফ্ল্যাট এবং ১০ শতাংশের বেশি জায়গা কিনতে পারবে না। তাহলেই মানুষের মাথা থেকে ৭-৮টি বিয়ে করার সাধ মুছে যাবে। অর্থাৎ দুর্নীতি ও অপরাধ কমে যাবে।

Unknown
২২ আগস্ট ২০২২, সোমবার, ২:৪১ অপরাহ্ন

বাংলাদেশের মৃত রুবেলের সাতজন স্ত্রীতেই তাকে বীর পুরুষ বলছেন। অপরদিকে রাশিয়ার জীবিত রুবেলকে কি বলবেন?

মোয়াজ্জেম হোসেন
২০ আগস্ট ২০২২, শনিবার, ৯:০৮ পূর্বাহ্ন

এমন জীবন তুমি করিও ঘটন মরিলে কাদিবে তুমি,হাসিবে ভুবন

Wohidur rahman runu
২০ আগস্ট ২০২২, শনিবার, ৫:৪৮ পূর্বাহ্ন

রুবেলের ৭ স্ত্রীরা সবাই বোধহয় লা-ওয়ারীশ ছিল, রুবেল বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছে আর এরা শাড়ী পাল্টিয়ে বিয়ের পিড়িতে বসে গেছে।

শাজিদ
১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ১১:৩১ অপরাহ্ন

যে সাতজন মহিলাকে বিয়ে করে মারা যান। তিনি তো একজন বীরপুরুষ ছিলেন।

ইসমাইল রামগ
১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৮:৪৮ পূর্বাহ্ন

নিষ্ঠুর শহর ঢাকা এখানে স্বপ্ন দের জায়গা নেই এখানে বসে স্বপ্ন দের ডাকতে নেই, তাদের দেখতে নেই, যদি কেউ তা করতে চায়, রুদ্রমূর্তি ধারণ করে তাকে ঢাকা তাদের মৃত্যু কূপে ফেলে দিবে।রুবেল সাহেব তার পুত্র ও পুত্রবধূকে নিয়ে দক্ষিণ খান থেকে আশুলিয়া য় নিজে ড্রাইভ করে নিরাপদে গন্তব্যে পৌঁছাতে চেয়েছিলেন, কিন্তু কি নিষ্ঠুরভাবে ই না ঢাকা তাদের মৃত্যু কূপে ফেলে দিলো,কাউকেই নিরাপদে চলতে দিবেনা ঢাকা, প্রতি দিন কতো কিছুই না আমাদের জানান দিচ্ছে ঢাকা, কিন্তু আমাদের সম্বিত ফিরে আসেনা,আমরা মূক ও বধির হয়ে গেছি,আমাদের অনুভূতি প্যারালাইজড হয়ে গেছে। আমাদের স্বপ্ন রা বারবার হতাহত হয়ে ফিরে যায়, স্বপ্ন দের স্থান এখানে নেই, দুঃখ টাকে দিলাম ফেলে আসবে না ফিরে, এই কথা কখনই প্রিয় ঢাকা বাসিরা বলতে পারি না কেন? নাগরিক অধিকার কেন আজ ভূলুণ্ঠিত?

nurulamin
১৭ আগস্ট ২০২২, বুধবার, ১:৩৯ অপরাহ্ন

It's amazing.

m
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৮:৫৭ অপরাহ্ন

এটা কি সত্য,আমার মনে হচ্ছে ঘটনা থেকে দৃষ্টি সরানোর কোনো কৌশল, যাতে মানুষ বিভ্রান্তিতে পড়ে

Md Amlak Ali
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১২:১১ অপরাহ্ন

জরিমানার টাকার লোভে এমন করতেছে।

মোঃ খায়রুল আলম
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৯:৫১ পূর্বাহ্ন

কারো একজনও থাকবে না আর কারো সাতজন। এটা মেনে নেওয়া যায় না। আমার মাত্র এক ডিজিট। দুই ডিজিট মানবে না হুশিয়ার করে দিয়েছে।

শহিদ
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৬:২৬ পূর্বাহ্ন

পৃথিবীতে কতই না আশ্চর্য ঘটনা ঘটে তার মধ্যে হয়তোবা সেরকম একটা ঘটনা। ধন্যবাদ জানাচ্ছি সেই স্ত্রীগণকে যারা ত্যাগ স্বীকার করে একজন পুরুষের জন্য জীবন বাজি রেখেছেন।

মোঃ মঞ্জুর
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৪:৩৯ পূর্বাহ্ন

সাতজন স্ত্রী যিনি ম্যানেজ করতেন তিনি তো অসাধারণ পুরুষ ছিলেন ।‌‌ একসাথে যদি সাতজন মহিলা বিধবা হয়ে থাকেন এর চাইতে দুঃখজনক কিছু হতে পারে না। আমি সাতজন বিধবা স্ত্রীর প্রতি আমার সমবেদনা জ্ঞাপন করছি।

Andalib
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৪:২৯ পূর্বাহ্ন

মরেও শান্তি নাই!!

আব্দুল জব্বার
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৪:০৫ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status