ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

বেঁচে আছেন কেবল বর-কনে

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১৫ আগস্ট ২০২২, সোমবার, ১০:২৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৩ পূর্বাহ্ন

দক্ষিণ খানের পোশাক ব্যবসায়ী রুবেল মিয়ার ছেলে হৃদয়ের বিয়ে হয়েছে গত শনিবার। আশুলিয়ায় কনের বাড়ি। সোমবার ছিল বৌভাত। সেখানে অংশ নেন কনের স্বজনরা। দাওয়াত খেয়ে দক্ষিণ খান থেকে তারা দুটি গাড়িতে করে আশুলিয়া ফিরছিলেন। একটি প্রাইভেট কারে ছিলে বর হৃদয় ও কনে রিয়া মনি। গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা রুবেল মিয়া। ওই গাড়িতে ছিলেন কনের মা ফাহিমা, খালা ঝর্ণা ও তার দুই সন্তান জান্নাত (৭) ও জাকারিয়া (২)। উত্তরার প্যারাডাইজ টাওয়ারের পাশের রাস্তা দিয়ে প্রাইভেট কারটি মূল সড়কে উঠতেই বিআরটি প্রকল্পের উড়াল সড়কের গার্ডার ক্রেন থেকে ছিটকে প্রাইভেট কারের ওপর পড়ে।

গার্ডার চাপায় ঘটনাস্থলেই রুবেল, ফাহিমা, ঝর্ণা, জান্নাত ও জাকারিয়ার মৃত্যু হয়। আহত অবস্থায় উদ্ধার করা হয় বর হৃদয়  ও কনে রিয়া মনিকে।

বিজ্ঞাপন
তাদের উদ্ধার করে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। 

এদিকে চাপা পড়ার প্রায় তিন ঘণ্টা পর গার্ডার সরিয়ে গাড়ির ভেতর থেকে ৫ জনের লাশ উদ্ধার করা হয়। এতে ক্ষোভ প্রকাশ করেন নিহতদের স্বজনরা। ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানিয়েছেন, চাপা পড়ার পর চার জন নিস্তেজ হয়ে গেলেও একটি শিশু কিছু সময় বেঁচে ছিল। কিন্তু গার্ডার সরাতে না পারায় তাকে উদ্ধার করা যায়নি। আহত বর-কনের অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তাদের স্বজনরা। প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ি চালকের আসনের পাশে বসে ছিলেন বর হৃদয়। এর ঠিক পিছনে ছিলেন কনে। গার্ডারটি গাড়ির অর্ধেক অংশে পড়ায় ভাগ্যক্রমে তারা বেঁচে যান। এছাড়া এ গাড়ির ঠিক পিছনেই ছিল বর-কনের অন্য স্বজনরা। অল্পের জন্য এই গাড়ির যাত্রীরাও রক্ষা পান।

পাঠকের মতামত

প্রাইভেট কারের উপর গার্ডার পড়ে যাওয়ার তিন ঘন্টা পর গার্ড আর সরানো হলো এতেই স্পষ্ট বুঝা যায় যে সেখানে নিরাপত্তামূলক কোনো ব্যবস্থা মোটেও নেওয়া ছিল না একটা দুর্ঘটনা ঘটলে জরুরী ভিত্তিতে উদ্ধার কার্যক্রম চালানোর কোন ব্যবস্থা সেখানে ছিল না এটা অবশ্যই অবশ্যই চরম আকারের অবহেলা বিদ্যমান ছিল যা কোনমতেই মার্জনীয় হতে পারে না এর দায় অবশ্যই সেই নির্মাণ কোম্পানি এবং রাষ্ট্রকে নিতে হবে ক্ষমার যোগ্য নয়

Adv.N.I.Bhuiyan
১৫ আগস্ট ২০২২, সোমবার, ৯:৫৪ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status