ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী, শুভেচ্ছা জানাতে সড়কে নেতাকর্মীরা

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

(১ মাস আগে) ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ২:২০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:১৩ পূর্বাহ্ন

ব্যক্তিগত সফরে পদ্মা সেতু হয়ে সড়কপথে জন্মভূমি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১২ আগস্ট) সকালে রাজধানীর গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন তিনি। সোয়া ৮টায় প্রধানমন্ত্রীর গাড়িবহর পদ্মা সেতু পার হয়। প্রধানমন্ত্রীর গাড়িবহর মাওয়া টোল প্লাজার ৬ নম্বর লেনে ২৫ হাজার ৭৫০ টাকা টোল পরিশোধ করেন প্রধানমন্ত্রী।

বেলা পৌনে ১১টার দিকে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া পৌঁছান। সেখানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা স্লোগানের মাধ্যমে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। এরপর ছোট বোন শেখ রেহানাকে নিয়ে পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে তিনি সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। এ সময় সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। বিউগলে বেজে ওঠে করুণ সুর। এরপর সুরা ফাতেহা পাঠ করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী। শ্রদ্ধা নিবেদনের পর সরাসরি তিনি বঙ্গবন্ধু ভবনে চলে যান।
এদিকে তাকে শুভেচ্ছা জানাতে মাদারীপুরের শিবচরের ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের দেখা গেছে।

বিজ্ঞাপন
সকাল থেকে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় নেতাকর্মীরা সড়কের বিভিন্ন অংশে আসতে শুরু করেন। পদ্মা সেতুর জাজিরা থেকে শিবচরের দত্তপাড়া এলাকা পর্যন্ত সড়কের পাশে নেতাকর্মীদের দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া সফরকে কেন্দ্র করে পুরো এক্সপ্রেসওয়ে নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। যানবাহন ও সাধারণের চলাচল সীমিত রাখা হয়েছে।
শিবচরের বাশকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি যুবায়ের কাজী বলেন, ‘আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সড়ক দিয়ে টুঙ্গিপাড়া গেছেন। তাকে দেখতে ও শুভেচ্ছা জানাতে এখানে এসেছি।’

ইলিয়াছ আহমেদ চৌধুরী কলেজ ছাত্রলীগের সভাপতি আবির হোসেন সাদ্দাম বলেন, ‘দেশরতœ শেখ হাসিনার গোপালগঞ্জ সফরের যাত্রাকালে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপির পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে সকাল সাড়ে ৭টা থেকে এখানে অবস্থান করছি।’
আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়ায় গেলেন। তার সঙ্গে পরিবারের সদস্যরাও গেছেন। সফর শেষে আজেই ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী।
 

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status