ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

রকমারি

অভিনব উপায়ে মেয়ের কৃতিত্বের কথা গোটা শহরকে জানালেন মা

মানবজমিন ডিজিটাল

(১ মাস আগে) ১১ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ২:৫১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:৫৯ পূর্বাহ্ন

এই পৃথিবীর কোন কিছুই মায়ের ভালবাসার সমতুল্য হতে পারে না। যখন একটি শিশু জীবনে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করে, তখন পিতামাতারা সবচেয়ে আনন্দিত হন। মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সির একজন নারী, ডক্টরেট ডিগ্রি অর্জনকারী তার মেয়েকে অভিনন্দন জানাতে গোটা একটি বিলবোর্ড ভাড়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন। কেন্দ্রা বাসবি তার মেয়ের জন্য এতটাই গর্বিত ছিলেন যে মেয়ের কৃতিত্বের কথা পুরো শহরকে জানাতে চেয়েছিলেন। সেইজন্য ১,২৫০ ডলার দিয়ে গোটা একটা বিলবোর্ড ভাড়া করে নেন। মেয়ের সাফল্যের কাছে এই মূল্য কিছুই নয় বলে জানিয়েছেন কেন্দ্রা। ২৮ শে জুলাই বাসবি ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছিলেন যাতে বলা হয়েছে, "তুমি আমার উজ্জ্বল তারকা। তুমি যেখানেই থাকো সেখানেই তারার মত জ্বলজ্বল করবে! আমি তোমার মা হিসেবে গর্বিত ডঃ ক্রিস্টিন এস. স্মলস।''পোস্টটি শত শত লাইক অর্জন করেছে। ব্যবহারকারীরা ডঃ স্মলসকে তার কৃতিত্বের জন্য এবং মিসেস বাসবিকে তাঁর মেয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। ক্যামডেনের কাছে এয়ারপোর্ট সার্কেলের ঠিক দক্ষিণে, ১৩০ রুট দিয়ে যাওয়া প্রত্যেকেই ডঃ ক্রিস্টিন এস. স্মলসের মুখ এবং তার কৃতিত্ব অর্জনের কথা জানতে পেরেছেন।

বিজ্ঞাপন
স্মলস  জানান, ‘’ক্যামডেনের বাচ্চারা সত্যিই জানে না শহরের বাইরে কী আছে। বিলবোর্ডে কাউকে ডাক্তার হতে দেখে তারাও বিস্মিত হয়েছে। ''6ABC-এর একটি প্রতিবেদন অনুসারে, মিসেস কেন্দ্রা বাসবির মেয়ে ক্রিস্টিন ২৯ শে জুলাই ফিলাডেলফিয়া কলেজ অফ অস্টিওপ্যাথিক মেডিসিন থেকে মনোবিজ্ঞানে তাঁর ডক্টরেট ডিগ্রি অর্জন করেছেন। বাসবি মিডিয়াকে সাক্ষাৎকারে দিতে গিয়ে বলেছেন, পাঁচ বছর বয়স থেকেই তাঁর মেয়ে ডাক্তার হবার স্বপ্ন দেখতো। আর তাই স্বপ্ন যখন সত্যি হলো তখন সেই বিশেষ দিনটিকে  বড় করে উদযাপন করার লক্ষ্যেই তিনি এই উদ্যোগ নিয়েছিলেন।  

সূত্র : এনডিটিভি

পাঠকের মতামত

I appreciate this mother and salute her acknowledgement for the achivement of her daughter,infact all parents are like her.

Abu Bakar
১১ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩:৩০ পূর্বাহ্ন

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

রকমারি থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status