ঢাকা, ১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ মহরম ১৪৪৪ হিঃ

বিনোদন

বর্ষার উপলব্ধি

স্টাফ রিপোর্টার
১ আগস্ট ২০২২, সোমবার

ঈদ উপলক্ষে গত ১০ই জুলাই মুক্তি পেয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন দ্য ডে’ সিনেমাটি। মুক্তির পর থেকে এখন পর্যন্ত বিভিন্ন সময় দর্শকের সঙ্গে বসে সিনেমাটি দেখেছেন এই তারকা দম্পতি। ৩০শে জুলাই সন্ধ্যায় রাজধানীর যমুনা ব্লকবাস্টারে ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের শারীরিক প্রতিবন্ধীদের জন্য ‘দিন দ্য ডে’র বিশেষ শো-এর আয়োজন করা হয়েছিল। সেখানে হাজির হয়েছিলেন অনন্ত জলিল ও বর্ষা। এ সময় বর্ষা নিজের অন্যরকম এক উপলব্ধির কথাও প্রকাশ করেন সাংবাদিকদের সামনে। তিনি বলেন, একটি সিনেমা মুক্তি হলে আমরা হলে গিয়ে উল্লাস করতে পারি, মজা করতে পারি। কিন্তু যারা শারীরিক প্রতিবন্ধী, তারা সেই আনন্দ থেকে বঞ্চিত। তারা অনুভব করে আমরাও যদি এভাবে হাঁটতে পারতাম, তাদের মতো মজা করতে পারতাম- তাহলে খুব ভালো লাগতো। আমার কাছে ভীষণ ভালো লাগছে, এখানে নানান বয়সী মানুষ এসেছেন। তারা যে এত গরমে সিনেমাটি দেখার জন্য এসে ধৈর্য নিয়ে বসে আছে, এটাই বড় পাওয়া।

বিজ্ঞাপন
বর্ষা আরও বলেন, আপনারা জানেন, ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় মায়ের পেট ফেটে একটি বাচ্চা বের হয়ে গেছে। আমি যখন সংবাদটি দেখলাম, খুব কষ্ট পেয়েছিলাম। বাচ্চাটাকে দেখে মনে হচ্ছিলো, সে যেন আমারই মেয়ে। কখনো যদি আমার মেয়ে হয়, এমনই হবে। তখন আমি ময়মনসিংহের ডিসি’র সঙ্গে যোগাযোগ করি। বাচ্চাটি কেমন আছে, কোনোকিছু লাগবে কিনা- জানতে চাই। এরপর আমি বাচ্চাটাকে সহযোগিতা করেছি। সেই অ্যামাউন্টটা এখন বলতে চাই না। ভেবেছিলাম, ফ্রি হলে বাচ্চাটিকে দেখতে যাবো। কেন জানি না মনে হচ্ছিলো সে আমারই মেয়ে। গত রাতে নিউজে 
দেখলাম তাকে ঢাকায় আনা হয়েছে। খুব শিগগিরই আমি বাচ্চাটাকে দেখতে যাবো। আমি বর্ষা, যতদিন বেঁচে থাকি, সুস্থ থাকি ততদিন যাতে বাচ্চাটাকে দেখাশোনা করতে পারি।

 

পাঠকের মতামত

হাওয়া দেখে অভিনয় শিখ। ইরান গিয়ে মুভি করার নামে ১০০ কোটি টাকার মুভি বলে চাপাবাজি করলে লাভ নাই।

wow
১ আগস্ট ২০২২, সোমবার, ১২:৪৩ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status