ঢাকা, ১৩ জুলাই ২০২৪, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৬ মহরম ১৪৪৬ হিঃ

বিনোদন

এক যুগেরও বেশি সময় পর শাকিব খানের বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দিলেন সংগীতশিল্পী আগুন

বিনোদন ডেস্ক

(৩ সপ্তাহ আগে) ১৬ জুন ২০২৪, রবিবার, ১:৪০ অপরাহ্ন

mzamin

'বাবা বলে ছেলে নাম করবে' এবং 'ও আমার বন্ধু গো' ‘মাথায় পড়েছি সাদা ক্যাপ’, ‘আমার স্বপ্নগুলো কেন এমন স্বপ্ন হয়’ সহ বহু জনপ্রিয় গানের শিল্পী খান আসিফুর রহমান আগুন এবার দেশের শীর্ষস্থানীয় স্কিনকেয়ার ও কসমেটিকস ব্র্যান্ড লিলির বিজ্ঞাপনের জিঙ্গেলে কন্ঠ দিলেন। এক যুগেরও বেশি সময় পর লিলির বিজ্ঞাপনের এই জিঙ্গেলটির মাধ্যমে গানে ফিরলেন আগুন। আর এই বিজ্ঞাপনে আগুনের গানে ঠোঁট মিলিয়েছেন ঢালিউড কিং মেগাস্টার শাকিব খান।
নব্বই দশকের এই জনপ্রিয় শিল্পী অসংখ্য চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন। পেয়েছেন আকাশচুম্বী সফলতাও। দীর্ঘ ক্যারিয়ারে বেশিরভাগ সময় চলচ্চিত্রের গানেই কন্ঠ দিয়েছেন শিল্পী আগুন। গান ছাড়া একটা সময় অভিনয়েও বেশ সরব ছিলেন এই কণ্ঠশিল্পী। ‘এখনো অনেক রাত’, ‘ঘেটুপুত্র কমলা’, ‘একাত্তরের মা জননী’ প্রভৃতি সিনেমা ও বহু নাটকে আগুন নিজের অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন। মাঝখানে কিছুটা সময় নিজেকে আড়াল করে রেখেছিলেন। অবশেষে আড়াল ভাঙলেন লিলি’র বিজ্ঞাপনে কণ্ঠ দেয়ার মাধ্যমে।

লিলি মানেই ভিন্ন কিছু। তারই ধারাবাহিকতায় এবার মেগাস্টার শাকিব খানকে নিয়ে বাহামার নাসাউতে সম্পুর্ন নতুন আঙ্গিকের একটি বিজ্ঞাপনচিত্র শুট করল সৌন্দর্যের সংজ্ঞার পরিপূরক লিলি।

বিজ্ঞাপন
বাহামার চোখজুড়ানো লোকেশনে এক দিকে ঢালিউড কিং শাকিব খান আর অন্যদিকে লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ, এই তিন মিলে দর্শকদের জন্য বিজ্ঞাপনটি যে একটি ধামাকা হয়েই আসছে তা বলার অপেক্ষা রাখেনা। শুধু তাই নয়, শাকিবের সাথে কেলসির আবেগঘন রসায়নের সাথে আগুনের কন্ঠে জিঙ্গেল পুরো অ্যাডটিতেই এনে দিয়েছে এক ভিন্ন মাত্রা।

লিলির জিঙ্গেল প্রসঙ্গে আগুন বলেন, ‘অনেকদিন পর গানে ফিরলাম। আর এ প্রত্যাবর্তন বিশ্বমানের একটি বিজ্ঞাপনের মাধ্যমে হচ্ছে। তাই আমি ভীষণ আনন্দিত। ব্যক্তিগতভাবে আমার কাছে জিঙ্গেলটি খুব পছন্দ হয়েছে। আশা করি শ্রোতাদেরও মন ছুঁয়ে যাবে।’

আগুনের এত বছর পরে বিজ্ঞাপনে প্রত্যাবর্তন, শাকিব খান- কেলসির চমৎকার রসায়ন আর নয়নাভিরাম লোকেশন সব মিলিয়ে দারুণ একটি জিঙ্গেলনির্ভর বিজ্ঞাপনচিত্র তৈরি হয়েছে লিলির জন্য। আর দর্শকরাও বিজ্ঞাপনচিত্রটি  খুবই পছন্দ করবেন বলে মনে করছেন সবাই

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status