ঢাকা, ১৫ জুলাই ২০২৪, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ মহরম ১৪৪৬ হিঃ

রাজনীতি

ঈদের পূর্বেই আটক নেতাকর্মীদের মুক্তি দাবি জামায়াতের

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১৪ জুন ২০২৪, শুক্রবার, ৮:২৪ অপরাহ্ন

ঈদের পূর্বেই জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলামসহ আটক সকল নেতাকর্মীদের মুক্তি দেয়ার জন্য দাবি জানিয়েছেন দলটির নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান। শুক্রবার এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।

মুজিবুর রহমান বলেন, জামায়াতের আটক নেতাকর্মীদের পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন অত্যন্ত উদ্বেগ, উৎকণ্ঠা ও দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছেন। জামায়াতের নেতাকর্মী কারাগারে আটক থাকাবস্থায় তাদের পরিবার-পরিজনের জন্য ঈদুল আযহা হবে খুবই বেদনাময়। সরকারের উচিত জামায়াতের নেতাকর্মীসহ সকল রাজবন্দিকে ঈদুল আজহার পূর্বেই মুক্তি দিয়ে তাদের পরিবার-পরিজনদের সাথে পবিত্র ঈদ উদযাপনের সুযোগ করে দেয়া।

তিনি বলেন, জামায়াতের সাবেক আমীর অধ্যাপক গোলাম আযমের পুত্র সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহিল আমান আল আযমী ও সাবেক কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য শহীদ মীর কাসেম আলীর পুত্র বাংলাদেশ সুপ্রিম কোর্টের তরুণ আইনজীবী ব্যারিস্টার মীর আহমাদ বিন কাসেম আরমান ২০১৬ সালের আগস্ট মাস থেকে নিখোঁজ রয়েছেন। তাদেরকে নিজ নিজ বাসা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দিয়ে আটক করে নিয়ে যাওয়া হয়েছে।

এ প্রসঙ্গে মুজিবুর রহমান আরও বলেন, আজ পর্যন্ত তাদের পরিবার-পরিজন জানতে পারেনি তারা কোথায় কী অবস্থায় আছেন। প্রায় ৮ বছর যাবৎ তাদের পরিবার-পরিজন গভীর উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে জীবন-যাপন করছেন। ফিরে আসার প্রতীক্ষায় তাদের পরিবার-পরিজন এখনো অপেক্ষার প্রহর গুণছেন। ঈদুল আজহার পূর্বেই তাদের ফিরিয়ে দিয়ে পরিবার-পরিজনদের সাথে ঈদ পালন করার সুযোগ দেয়ার জন্য আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

বিজ্ঞাপন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status