ঢাকা, ২৩ জুলাই ২০২৪, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ মহরম ১৪৪৬ হিঃ

বিবিধ

শেফস টেবিল কোর্টসাইড, সাতারকুল এবং শেফস টেবিল গুলশান-২ তে ডোমিনোজ পিৎজা’র ২৮তম এবং ২৯তম স্টোর উদ্বোধন

(১ মাস আগে) ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৪:১১ অপরাহ্ন

mzamin

বিশ্বের শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজা , ঢাকার গুলশান-২-এ  " শেফস টেবিল গুলশান-২ " এবং ঢাকার সাতারকুলে " শেফস টেবিল কোর্টসাইড " এ যথাক্রমে ২৮তম এবং ২৯তম রেস্তোরাঁ খুলেছে। গ্রাহকদের “চিজি হ্যাপিনেস” এর সুযোগ দিতে ৫ই জুন নতুন রেস্তোরাঁগুলি উদ্বোধন করা হয়েছে।  সাতারকুল এবং গুলশান-২ পিৎজাপ্রেমীরা ডোমিনো’জ পিৎজাকে সাদরে গ্রহণ করেছে।  বাংলাদেশে ডোমিনো’জ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে। পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনো’জ পিৎজা সর্বদা সচেষ্ট। ডোমিনো’জ পিৎজার ৩০মিনিটের ডেলিভারীর এই বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি সাতারকুল রেস্টুরেন্টে পাওয়া যাবে। এই দুটি স্টোর উদ্বোধনের সময় ডোমিনো’জ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সাথে উপস্থিত ছিলেন “আপন ফাউন্ডেশন” এর ছাত্র-ছাত্রীবৃন্দ, যারা এই ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেছেনঃ

“ডোমিনো’জ পিৎজা  হল দেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ফুড-ব্র্যান্ড এবং আমরা দেশের বিখ্যাত ফুড-কোর্ট ব্র্যান্ড – Chef’s Table-এর সাথে একটি অংশীদারিত্বে প্রবেশ করতে পেরে গর্বিত। এই অংশীদারিত্বের মাধ্যমে, আমরা সাতারকুল এবং গুলশান-২-এ  ডোমিনো’জ পিৎজা  উদ্ভোদন করেছি। বাংলাদেশে আমাদের সেরা অভিজ্ঞতা দিতে আমরা আমাদের মেনু অফারগুলিতে ক্রমাগত উদ্ভাবন করছি। আমাদের সম্প্রতি চালু হওয়া রাইস রেঞ্জ দেশীয় রেসিপিগুলির সাথে আন্তর্জাতিক স্বাদের ফিউশন তৈরি করে আমাদের বাংলাদেশী গ্রাহকদের বিশ্বের সেরা স্বাদ প্রদান করতে পেরেছি। 
আমাদের সদ্য লঞ্চ করা সসি এন্ড মেসি পিৎজা রেইঞ্জ হলো, আমাদের গ্রাহকদের চাহিদা এবং তাদের ইচ্ছার প্রাধান্য দেয়ার আরো একটি প্রমাণ।

একই সাথে এদেশে আমাদের ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা ক্রমাগত আমাদের স্টোর নেটওয়ার্ক প্রসারিত করছি।

বিজ্ঞাপন
আমাদের নতুন সাতারকুল স্টোর থেকে ওর্ডার করার ৩০ মিনিটের মধ্যেই সাতারকুলবাসীরা ডেলিভারী পেয়ে যাবে। ডোমিনো’জ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা ঢাকার জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের সাতারকুল এবং গুলশান-২ স্টোর এ সবাইকে স্বাগত জানাতে আমরা উন্মুখ ।“

সদ্য চালু হওয়া সাতারকুল রেস্তোরাঁ থেকে, ডোমিনো’জ পিৎজা মাদানি অ্যাভিনিউ, সানভ্যালি সোরোনি, পূর্ব ভাতারা, মুক্তিযুধা রোড এবং সাতারকুল রোডে সরবরাহ করা হবে। প্লে স্টোর বা এপ স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে। 
ডোমিনো’জ পিৎজার অন্যান্য ২৭টি আউটলেট রয়েছে ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, 
ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর-১২, মিরপুর-২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান-১, ধানমন্ডি-২৭, বসুন্ধরা আর/এ, বাড্ডা, বনশ্রী, ইসিবি চত্বর, উত্তরা সেক্টর ৬, শান্তিনগর, বেইলি রোড এবং দনিয়া ঢাকায়, আগ্রাবাদ ও জিইসি চট্টগ্রামে এবং একটি নারায়ণগঞ্জে। ডোমিনো'স পিৎজা সারা শহর থেকে পিৎজা প্রেমীদেরকে আকৃষ্ট করছে ডাইন-ইন, ডেলিভারি এবং টেক-অ্যাওয়ে পরিষেবার জন্য। (বিজ্ঞপ্তি)
 

 

 

বিবিধ থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিবিধ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status