ঢাকা, ২৩ জুলাই ২০২৪, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ মহরম ১৪৪৬ হিঃ

বিবিধ

নিজস্ব স্টোর ব্র্যান্ড ‘ব্রাইট’ আনলো ফুডপ্যান্ডা

(১ মাস আগে) ১১ জুন ২০২৪, মঙ্গলবার, ৫:৫১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:০৯ অপরাহ্ন

mzamin

গ্রাহকদের আরও বিস্তৃত পরিসরে গ্রোসারি পণ্য কেনার সুযোগ দিতে নিজস্ব স্টোর ব্র্যান্ড ‘ব্রাইট’ চালু করেছে দেশের শীর্ষস্থানীয় ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা।  
‘ব্রাইট’ লেবেলযুক্ত পণ্যগুলো শুধুমাত্র বিভিন্ন প্যান্ডামার্ট স্টোর থেকে অনলাইনে অর্ডার করা যাবে। ফুডপ্যান্ডার স্টোর ব্র্যান্ড ব্রাইটের আওতায় ব্রাইটফার্মস ও ব্রাইটইয়ামস নামে দু’টি সাবব্র্যান্ড রয়েছে। এ দু’টি সাবব্র্যান্ডের ২০০টির বেশি পণ্য রয়েছে। ব্রাইটফার্মস লেবেলের আওতায় সবজি ও ফলমূল পাওয়া যাবে। আর রান্নার মশলা, দানাদার পণ্য, রেডি টু ইট পণ্য, নাস্তা ও বেভারেজ পণ্য পাওয়া যাবে ব্রাইটইয়ামস লেবেলে।  
ব্রাইটের পণ্যগুলো সরাসরি সরবরাহকদের কাছ থেকে সংগ্রহ করা হয়। তাই গ্রাহকরা তুলনামূলকভাবে অপেক্ষাকৃত সাশ্রয়ী মূল্যে এই স্টোর ব্র্যান্ডটির পণ্য কেনার সুযোগ পাচ্ছেন।   
ফুডপ্যান্ডা বাংলাদেশের কিউ-কমার্স ডিরেক্টর মোহাম্মদ তাবরেজ খান বলেন, “গ্রাহকেরা যাতে সাশ্রয়ী মূল্যে গুণগত মানসম্পন্ন পণ্যটি পান তা নিশ্চিত করতে আমরা সরবরাহকদের সাথে সরাসরি কাজ করছি। ব্রাইট ব্র্যান্ডের মাধ্যমে আমরা শুধু গ্রাহকদের দোরগোড়ায় গ্রোসারিই পৌঁছে দিচ্ছি না বরং তাদের দৈনন্দিন কেনাকাটার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করছি।”  
উল্লেখ্য ২০২১ সালে প্যান্ডামার্টে ‘ব্রাইটফিল্ডস’ লেবেলের মাধ্যমে মসলা ও ডালসহ নানা শস্যজাতীয় পণ্য বাজারে নিয়ে আসে ফুডপ্যান্ডা।

বিজ্ঞাপন
ব্রাইটফিল্ডসের সফলতার ধারাবাহিকতার পর এবার জনপ্রিয় অনলাইন গ্রোসারি প্ল্যাটফর্মটিতে যুক্ত হল ‘ব্রাইট’।    (বিজ্ঞপ্তি)

বিবিধ থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিবিধ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status