ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

খেলা

আম্পায়ারের বিরুদ্ধে হৃদয়ের ক্ষুব্ধ প্রতিক্রিয়া

স্পোর্টস ডেস্ক

(৬ দিন আগে) ১১ জুন ২০২৪, মঙ্গলবার, ১২:১৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৫০ অপরাহ্ন

mzamin

১৭ তম ওভারে দক্ষিণ আফ্রিকার পেসার ওটনিল বার্টম্যানের বল মাহমুদউল্লাহর পায়ে লেগে চলে যায় বাউন্ডারির বাইরে। হওয়ার কথা চার। কিন্তু বোলারের এলবিডব্লিউর আবেদনে আঙুল তোলেন আম্পায়ার। এরপর মাহমুদউল্লাহ রিভিউ নিলে দেখা যায়, বল স্টাম্পে আঘাত করেনি। এরপর ডেড বল দেন আম্পায়ার এবং চার রান হারায় বাংলাদেশ। আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন বাংলাদেশের হার্ডহিটার ব্যাটসম্যান তাওহিদ হৃদয়।

‘আম্পায়ারের ভুলে’ গতকাল চারটি রান পায়নি বাংলাদেশ, সেই চার রানেই হারতে হয়েছে বাংলাদেশকে। বাংলাদেশ দলের সর্বোচ্চ রানের ইনিংস খেলা তাওহিদ হৃদয় সংবাদ সম্মেলনে রাখঢাক না করেই আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন।

হৃদয় বলেন, ‘সত্যি বলতে ভালো সিদ্ধান্ত ছিল না। আমার মতে, আম্পায়ার আউট দিয়েছেন, কিন্তু আমাদের জন্য বিষয়টা কঠিন ছিল। ওই চারটি রান পেলে ম্যাচের চেহারা ভিন্ন হতে পারত। আমার আর কিছু বলার নেই।

বিজ্ঞাপন
কিন্তু ওই সময় ওই চারটি রান খুব গুরুত্বপূর্ণ ছিল আমাদের জন্য।’

হৃদয় আরো বলেন, ‘আমি মনে করি, ওই চারটি রান বা দুটি ওয়াইড খুব ক্লোজ কল ছিল। এমনকি আমার আউটও আম্পায়ার্স কল ছিল। আমার কাছে মনে হয়, এই জায়গাগুলোয় উন্নতির সুযোগ আছে। আইসিসি যে নিয়ম করেছে, এটাতে তো আমাদের হাত নেই। আমার মনে হয়, যেটা হয়েছে, হয়ে গেছে। লো-স্কোরিং ম্যাচে একটি-দুটি রানও অনেক বড় ব্যাপার।’

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status