ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

দেশ বিদেশ

জাতীয় প্রেসক্লাবের সদস্য-কর্মকর্তা কর্মচারীদের জন্য

ফ্রি মেডিক্যাল ক্যাম্প করলো ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতাল

স্টাফ রিপোর্টার

(৪ সপ্তাহ আগে) ২৪ মে ২০২৪, শুক্রবার, ৫:৫৮ অপরাহ্ন

mzamin

জাতীয় প্রেসক্লাবের সদস্য, কর্মকর্তা-কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করেছে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতাল।

শুক্রবার সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে ক্যাম্পটি উদ্বোধন করেন জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী।

এসময়ে বিশেষ অতিথি ছিলেন ইনসাফ বারাকাহ হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান। আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, ব্যবস্থাপনা কমিটির সদস্য কল্যাণ সাহা, এডমিন মো. সেলিম, ইনসাফ বারাকাহ হাসপাতালের ডেপুটি সুপারিনডেনটেন্ট ডা. মো. সিরাজ উদ্দিন, বারাকাহ স্পেশালাইজড হাসপাতালের ডিরেক্টর নজরুল ইসলাম চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া ইনচার্জ) এইচ এম দুলাল, পাবলিক রিলেশন অফিসার মো. সোহরাব আকন্দ, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়া, পাবলিক রিলেশন এক্সিকিউটিভ মো. আতাবুর রহমান, এক্সিকিউটিভ সাদ আব্দুল্লাহ, সিনিয়র স্টাফ নার্স অনামিকা রায়, ল্যাব টেকনিশিয়ান মুক্ত আক্তার ও মো. জাহিদ প্রমুখ।

ক্যাম্পে আগত সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য স্বাস্থ্যসেবা হেলথ চেকআপ, ডায়াবেটিস এবং কিডনি সম্পর্কিত “আরবিএস ও সিরাম ক্রিয়েটিনিন” পরীক্ষা এবং চিকিৎসা সংক্রান্ত পরামর্শ বিনামূল্যে করা হয়।

জাতীয় প্রেসক্লাবে যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী বলেন, সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য স্বাস্থ্যসেবা কথা চিন্তা করে ফ্রি মেডিকেল ক্যাম্পটি করা হয়েছে। সমাজে এ ধরনের যত প্রতিষ্ঠান আছে তারা সবাই যদি মানুষের সেবায় এভাবে এগিয়ে আসে তাহলে স্বাস্থ্যসেবা সকলের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব। সরকারের একার পক্ষে এই বিশাল জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করা অসম্ভব হয়ে পড়ে। তাই সকল স্বাস্থ্যসেবায় জড়িত এই ধরনের প্রতিষ্ঠানগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি। জাতীয় প্রেসক্লাবে সদস্য, কর্মকর্তা কর্মচারী ও তাদের নির্ভরশীলদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প করায় ইনসাফ বারাকাহ হাসপাতালকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

ইনসাফ বারাকাহ হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান বলেন, আমরা বিভিন্ন সময় বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন এলাকায় এ ধরনের ফ্রি ক্যাম্পের আয়োজন করে থাকি। আর এ কাজটি আমরা সামাজিক দায়বদ্ধতা থেকেই করে থাকি।


 

বিজ্ঞাপন

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

মৌলভীবাজারে জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন / ‘আমরা আওয়ামী লীগে নেই, বিএনপিতেও নেই

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status