ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

রকমারি

বিয়ের মঞ্চে কনেকে চুমু খেয়ে বিপাকে বর, লাঠি দিয়ে পেটানো হলো তার পরিবারকে

মানবজমিন ডিজিটাল

(৪ সপ্তাহ আগে) ২৪ মে ২০২৪, শুক্রবার, ১২:১০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৮ পূর্বাহ্ন

mzamin

ব্যান্ড, বাজা ও বারাত নিয়ে এক ব্যক্তি ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে তার বিয়ের অনুষ্ঠানে পৌঁছেছিলেন। কিন্তু তার বিয়ে একটি অপ্রত্যাশিত মোড় নেয় যখন তিনি ‘বরমালা’ অনুষ্ঠানে কনেকে চুম্বন করে বসেন। কনের পরিবারের সদস্যরা ক্ষুব্ধ হয়ে বরের পরিবারকে মারধর শুরু করে। ঘটনাটি হাপুরের অশোক নগরের একটি বিবাহের স্থানে ঘটেছিল যখন নবদম্পতি ‘বরমালা’  অনুষ্ঠানের সময় চুম্বন বিনিময় করে। এটা দেখে দুই পরিবারের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়, এরপর কনের পরিবার বরের আত্মীয়দের মারধর শুরু করে। কনের পরিবারের সদস্যরা লাঠিসোঁটা নিয়ে মঞ্চে উঠে বরের পরিবারকে মারধর করে বলে অভিযোগ।

হাতাহাতির জেরে কনের বাবাসহ ছয়জন আহত হয়েছেন। সংঘর্ষের পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাতজনকে আটক করে। এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে কনের বাবা তার দুই মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন। একটি  কন্যার বিবাহ অনিচ্ছাকৃতভাবে পরিচালিত হয়েছিল কিন্তু দ্বিতীয় কন্যার বিয়ে অন্য দিকে মোড় নেয়। কনের পরিবার জানায়, বর তাদের মেয়েকে জোর করে মঞ্চে চুমু খেয়েছিল।

বিজ্ঞাপন
বর অবশ্য পাল্টা দাবি করেছে যে, বরমালা অনুষ্ঠানের পরে কনে চুমু খাওয়ার জন্য তাকে জোর দিয়েছিল।

সিনিয়র হাপুর পুলিশ আধিকারিক রাজকুমার আগরওয়াল মিডিয়াকে জানিয়েছেন যে, এখনও পর্যন্ত এই ঘটনায় উভয় পরিবারের পক্ষ থেকে কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। এই মামলায়, জনশান্তি বিঘ্নিত করার জন্য ভারতীয় দণ্ডবিধির ১৫১ ধারার অধীনে ছয়জনকে অভিযুক্ত করা হয়েছে।

সূত্র : news18

পাঠকের মতামত

কাজী সাহেব" বিয়ের পর বিবি আপনার যা খুশি যতো খুশি তা একান্তে নির্জনে এটাই শালীনতা। ভরা মজলিসে উভয় পক্ষের পিতা মাতা গন্যমান্য ব্যক্তিবর্গ মুরুব্বিদের সামনে ? এতো চরম নির্লজ্জতা বেহায়াপনা অশালীনতা। এটাকে আশকারা দেয়া যায় না। বাবা মা দের আশকারা পেয়ে আজকালকার বাঙালি মেয়ে দের পোষাকের নমুনা দেখে অ্যামেরিকান ইউরোপীয়ান মেয়েরাও মুখ লুকায়। নির্লজ্জের চরম সীমায় আগামীতে আরো কি দেখতে হয়।

নূর মোহাম্মদ এরফান
৬ জুন ২০২৪, বৃহস্পতিবার, ১০:৪৯ পূর্বাহ্ন

কাজী সাহেব" বিয়ের পর বিবি আপনার যা খুশি যতো খুশি একান্তে নির্জনে। নির্লজ্জতা আশা কাম্য কারো নয়, আর ভরা মজলিসে উভয় পক্ষের মান্য গন্য মুরুব্বিদের সামনে ? এতো চরম নির্লজ্জতা বেহায়াপনা, এটাতে ছাড় বা আশকাড়া দেয়া যায় না। আশকারা

নূর মোহাম্মদ
৬ জুন ২০২৪, বৃহস্পতিবার, ১০:১১ পূর্বাহ্ন

"চুম্বন করার জন্য কনে বরকে জোর দিয়ে ছিল" এমন মিথ্যূক বরের সঙ্গে বিয়ে টিকে ছিল বা আছে কিনা ? মানবজমিন খোঁজ নিয়ে জানালে খুশি হবো।

নূর মোহাম্মদ এরফান
৬ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৯:৪৮ পূর্বাহ্ন

Is it a news..!!!

Anwarul Azam
২৪ মে ২০২৪, শুক্রবার, ৩:৩১ অপরাহ্ন

যমে ধরা যেপতি =দম্পতি!

মোহাম্মদ হারুন আল রশ
২৪ মে ২০২৪, শুক্রবার, ২:৩২ অপরাহ্ন

বর কনে হাজার হাজার চুম্বন খায় বিবাহিত জীবনে। এই কথা সবাই জানে । প্রকাশ্যে চুম্বন এর জন্য এই মারামারির কি একান্তই দরকার ছিল। ভারত পাকিস্তানে তুচ্ছ জিনিস নিয় মারামারির ঘটনা তাদের বোকামি ছাড়া কিছুই নয়।

Kazi
২৪ মে ২০২৪, শুক্রবার, ১:১৬ অপরাহ্ন

এই বিষয়ে একটি চুম্বন কমিটি গঠনের জোর দাবী জানাই।

মোহাম্মদ আলী রিফাই
২৪ মে ২০২৪, শুক্রবার, ১২:৫৪ অপরাহ্ন

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

মা-বাবার বিরুদ্ধে মামলা/ 'অনুমতি না নিয়েই কেন জন্ম দিয়েছ?'

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status