ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিনোদন

সে তো বাবাকেই অস্বীকার করে, নিপুণকে ডিপজল

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১৭ মে ২০২৪, শুক্রবার, ১১:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:২৩ পূর্বাহ্ন

mzamin

কিছুদিন আগেই অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন। সেসময় মিশা-ডিপজল প্যানেল জয়ী হওয়ার পর তাদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নাসরিন আক্তার নিপুণ। কিন্তু দুইদিন আগে হঠাৎ শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের সেই নির্বাচন বাতিল চেয়ে হাইকোর্টে রিট করেছেন তিনি। রিটে মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞাও চাওয়া হয়েছে। 

এ বিষয়ে এক সাক্ষাৎকারে চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলকে ‘অশিক্ষিত’ বলে মন্তব্য করে নির্বাচনের আগের রাতে কারচুপির অভিযোগ আনেন নিপুণ। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে ডিপজল বলেন, কেস খেলবা আসো। যেটা খেলার মন চায় সেটাই খেলো। আমরা চাই ভদ্রতা ও নম্রতা। আমরা চাই চলচ্চিত্রকে কীভাবে এগিয়ে নেওয়া যায়, সেদিকে কাজ করা। আমরা ঝামেলা চাই না। তিনি বলেন, সে তো বাবাকেই অস্বীকার করে।

বিজ্ঞাপন
রক্তের সমস্যা না হলে এমন বলতে পারে না। কারণ, সে যাকে দিয়ে চলচ্চিত্র চিনেছে তাকেই ভুলে গেছে, অস্বীকার করছে। 

এদিকে গতকাল (১৬ মে) নিপুণ সমর্থিত শতাধিক শিল্পীরা মিশা-ডিপজলকে সংবর্ধনা দিয়েছেন। এ সময় তাদের উদ্দেশ্যে ডিপজল বলেন, আমরা কাউকে আলাদা করতে চাইনি। যারা একদিনের জন্যও সদস্য হয়েছিলেন। কিন্তু বাদ পড়েছেন তারা আবার সদস্যপদ ফিরে পাবেন।

পাঠকের মতামত

নিপূণ এখন যা করতেছে তার পেছনে কোন দুষ্টু লোকের সক্রিয় প্ররোচনা রয়েছে। ডিপজল মিশার এখনকার সিনেমা দেখি না। কিন্তু তারা সেই শাবানা শাবনূরের আমলের অভিনয় শিল্পী। তাদের কাছে থেকে শিল্পের ভালোর জন্য অনেক কিছুই কাম্য। অপরদিকে নিপূণকে তুলনামূলক কম অভিজ্ঞ হিসেবে জানি। তার উপর যে ভর করে ডুবাচ্ছে, সেই লোকটির হদিস পাওয়া যায় কিনা সেটা সাংবাদিক রা খুঁজে দেখুক।

কেউ না
১৭ মে ২০২৪, শুক্রবার, ১:০১ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status