ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিনোদন

কানের লাল গালিচায় ভাবনা

স্টাফ রিপোর্টার
১৭ মে ২০২৪, শুক্রবারmzamin

১২ই মে থেকে শুরু হয়েছে বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসর। আর এবার সেখানে আমন্ত্রিত হয়ে আগেই পৌঁছে গেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। শুধু তাই নয়, কাকের আদলে পোশাক পরে কান উৎসবের  লাল গালিচায় হাজির হয়ে নজর কেড়েছেন এই গ্ল্যামারার্স অভিনেত্রী। তবে কোনো চলচ্চিত্রের ব্যানারে নয় বরং নিজ উদ্যোগেই কান উৎসবে গিয়েছেন তিনি। বুধবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে কান উৎসব থেকে নিজের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। সেখানে তাকে  দেখা গেছে ভিন্নধর্মী লুকে। ছবির ক্যপশনে তিনি লিখেন, কাকদের সঙ্গে করে আমি কান উৎসবে নিয়ে এসেছি।

উল্লেখ্য, অভিনেত্রী ভাবনা এবং কাক যেন একে-অপরের পরিপূরক। কাকদের খুব ভালোবাসেন তিনি। তার বাসার সামনে সবসময় কাকদের বিচরণ থাকে। আর ভাবনাও তাদের জন্য অপেক্ষায় থাকেন খাবার-পানি নিয়ে।

বিজ্ঞাপন
এবার সেই কাকের আদলে পোশাক বানিয়ে উপস্থিত হয়েছেন কান উৎসবের লাল গালিচায়। এদিকে মূল প্রতিযোগিতা বিভাগে বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে ‘ওয়াইল্ড ডায়মন্ড’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে। এটি ফ্রান্সের আগাত রিদাঁজে পরিচালিত প্রথম চলচ্চিত্র। সমসাময়িক রিয়েলিটি টিভি অনুষ্ঠানের প্রতি তরুণ-তরুণীদের আগ্রহকে কেন্দ্র করে নারীকেন্দ্রিক গল্প নিয়ে তৈরি হয়েছে এটি। গল্পের প্রধান নারী চরিত্রের মনোভাব সমাজের শ্রেণিবৈষম্যের বিরুদ্ধে। একই স্থানে রাত ১০টা ৩০ মিনিটে প্রদর্শিত হয়েছে সুইডেনের মান্নেস ফন হোর্ন পরিচালিত সাদাকালো ছবি ‘দ্য গার্ল উইথ দ্য নিডেল’।

 

 

 

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status