ঢাকা, ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

জঙ্গিবাদের কথা বলে আওয়ামী লীগ দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়: লায়ন ফারুক

স্টাফ রিপোর্টার

(১ সপ্তাহ আগে) ২ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:২৫ অপরাহ্ন

mzamin

যেখানে ছাত্রলীগ সেখানেই জঙ্গিবাদের উত্থান এমন মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান লায়ন মো: ফারুক রহমান বলেছেন, ছাত্রলীগ আজ বুয়েট সহ সারাদেশের ক্যাম্পাসগুলোতে মূলত গণতন্ত্র বিরোধী এবং সার্বভৌমত্ব বিরোধী জঙ্গিবাদ সৃষ্টি করতে চায়। 
তিনি বলেন, বাংলাদেশ মুসলমানের দেশ। এদেশে কখনোই জঙ্গিবাদের উত্থান হতে পারে না। জঙ্গিবাদের কথা বলে আওয়ামী লীগ সরকার দেশে অস্থিতিশীল রাজনীতির পরিবেশ সৃষ্টি করতে চায়। দেশবাসী মনে করে আওয়ামী লীগই জঙ্গিবাদের সৃষ্টিকারী তারাই জঙ্গিবাদের প্রধানপৃষ্ঠপোষক। 
তিনি অবিলম্বে ফ্যাসিস্ট সরকারকে পদত্যাগ ও গণতান্ত্রিক ব্যবস্থার মাধ্যমে দেশে একটি নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন এবং  শিক্ষাঙ্গনে শান্তিপূর্ণ পরিবেশ ফিরিয়ে আনার আহ্বান জানান। 
বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় গণতান্ত্রিক পার্টি - জাগপার সহসভাপতি রাশেদ প্রধান বলেন, আওয়ামী লীগ সরকার পতনের আগে মরণের খেলায় মেতেছে। কথাবার্তা পরিষ্কার ৯০ ভাগ মুসলমানের দেশে শিক্ষাঙ্গনে ইফতার এবং নামাজ হবে। মসজিদে আযান হবে। মাদ্রাসায় ধর্মীয় শিক্ষা হবে। প্রয়োজনে শিক্ষাঙ্গন থেকে  আওয়ামী লীগ ছাত্রলীগকে নিষিদ্ধ করতে হবে। 
তিনি বলেন, আওয়ামীলীগ  ফ্যাসিস্ট সরকার দেশকে ভারতের করদরাজ্য বানিয়ে একটি হিন্দুত্ববাদ রাষ্ট্র কায়েম করতে চায়। শিক্ষাঙ্গনে ইফতার নিষিদ্ধ করে হোলি উৎসব করতে চায়। হিজাব নিষিদ্ধ করে শাখা সিঁদুর লাগাতে চায়।

বিজ্ঞাপন
সুতরাং দেশবাসী আওয়ামী লীগকে নিষিদ্ধ করতে চায়।  মঙ্গলবার (২ মার্চ -২০২৪) বিকালে ঢাকার পুরানা পল্টন একটি রেস্টুরেন্টে বাংলাদেশ ছাত্র মিশন আয়োজিত ইফতার মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন। 
বাংলাদেশ ছাত্র মিশনের সভাপতি মোঃ হাবিবুল্লাহর সভাপতিত্বে ও বাংলাদেশ লেবার পার্টির যুগ্ম মহাসচিব মোঃ শরীফুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, শামসুদ্দিন পারভেজ চেয়ারম্যান বাংলাদেশ কল্যান পার্টি, মোঃ আবু হানিফ-মহাসচিব কল্যান পার্টি, এডভোকেট জাকির হোসেন- ভাইস চেয়ারম্যান বাংলাদেশ লেবার পার্টি, মোঃ আমিনুল ইসলাম- মহাসচিব, বাংলাদেশ লেবার পার্টি, মোঃ হুমায়ুন কবির-সিনিয়র যুগ্ম মহাসচিব, বাংলাদেশ লেবার পার্টি, মোঃ শওকত হোসেন চৌধুরী-যুগ্ম মহাসচিব, বাংলাদেশ লেবার পার্টি, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মুবারক হোসেন, সহ ছাত্র আন্দোলন সম্পাদক জামাল খান, ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক খালেদ মাহমুদ, কাজী ফয়েজ আহমেদ  সভাপতি- জাতীয় ছাত্র সমাজ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, শ্যামল চন্দ্র সরকার,  সাধারণ সম্পাদক  জাগপা ছাত্রলীগ, বাংলাদেশ ছাত্রলীগ ( জেএসডি ) সভাপতি তৌফিকুজ্জামান পিরাচা , মোঃ নুরে আলম, সভাপতি- মুসলিম ছাত্রলীগ, ইমরুল কায়েস, যুব মিশন প্রমুখ।

পাঠকের মতামত

জঙ্গিবাদ শব্দটির অতি চর্বন বর্তমানে ব্যাধিতে পরিনত হয়েছে।

Mohammad Jahirul Isl
৩ এপ্রিল ২০২৪, বুধবার, ৯:৪৭ পূর্বাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status