ঢাকা, ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

প্রশ্নপত্র ফাঁসের ডাক্তারদের হাতে রোগীর মৃত্যু হচ্ছে : আলাল

স্টাফ রিপোর্টার

(১ সপ্তাহ আগে) ২ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৮:৫১ অপরাহ্ন

mzamin

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আজকে গ্যাস্ট্রিক, শিশুর সুন্নতে খৎনা, প্রসূতিদের চিকিৎসা করাতে গিয়ে মৃত্যুর মিছিল শুরু হয়েছে।  যে ডাক্তারদের হাতে এদের মৃত্যু হচ্ছে, এরা কারা? এরা আওয়ামী লীগের আমলে প্রশ্নপত্র ফাঁসের ডাক্তার। এই প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় বর্তমান সরকারের পাশাপাশি এদের প্রভু রাষ্ট্রও জড়িত। তিনি বলেন, দেশে দুর্বল স্বাস্থ্যব্যবস্থা তৈরি করে তাদের রাষ্ট্রের প্রতি যেন আমরা নির্ভরশীল হয়ে পড়ি তার একটি চক্রান্ত। বাংলাদেশে প্রভু রাষ্ট্র নানাভাবে আগ্রাসন করছে। চলছে অর্থনৈতিক আগ্রাসন, সাংস্কৃতিক আগ্রাসন। 
মঙ্গলবার বিএনপির নয়াপল্টন কার্যালয়ে জাতীয়তাবাদী প্রচারদল আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। আলাল বলেন, আজকে স্বাধীনতা দিবস ও বিজয় দিবসেও আমাদের লাশ উপহার দেয়া হয়। হত্যার পর এদের গরু চোর বলে আখ্যা দেয়া হয়। ফেলানীও কি গরু চোর ছিলো? এসবের প্রতিবাদ করলেই বলা হয় পাকিস্তানের দালাল। পাকিস্তান আমলেওতো এত সীমান্ত হত্যা হয়নি।

বিজ্ঞাপন
আজকে নির্লজ্জের মতো সংসদে বলা হয়, ভারতকে এতকিছু দিয়েছি যে তারা আজীবন মনে রাখবে। এই নতজানু সরকারের জন্য দেশ আজ ধীরে ধীরে পরাধীন হয়ে যাচ্ছে। 
তিনি বলেন, আজকে গণমাধ্যমের কন্ঠ রোধ করা হচ্ছে। কেউ সত্য বলতে পারে না, লিখতে পারে না। এমন একটি সময়ে সরকারের অন্যায়-অবিচার এবং রাজপথে নেতাকর্মীদের ভূমিকা প্রচার দল সারাদেশে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেভাবে তুলে ধরছে তা জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন মোয়াজ্জেম হোসেন আলাল।  
প্রচারদলের উপদেষ্টা ও বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, মহানগর দক্ষিণ বিএনপির সদস্য আরিফা সুলতানা রুমা, প্রচারদলের সভাপতি মাহফুজ কবির মুক্তা, সাধারণ সম্পাদক আকবর হোসেন, সিনিয়র সহ সভাপতি আল আমিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক সালমা আক্তার স্বপ্না, আসাদুজ্জামান আকাশ, সহ সাংগঠনিক ও যুক্তরাজ্য প্রচারদলের সাধারণ সম্পাদক অধ্যাপক শফিকুল ইসলাম প্রমুখ।
 

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status