ঢাকা, ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ শাওয়াল ১৪৪৫ হিঃ

খেলা

পিএসজি কোচকে গালিগালাজ করলেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক

(২ সপ্তাহ আগে) ২ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:৫০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:২০ পূর্বাহ্ন

mzamin

পিএসজিতে দিন ফুরিয়ে আসছে কিলিয়ান এমবাপ্পের। একইসঙ্গে নষ্ট হচ্ছে ক্লাবের সঙ্গে ফরাসি ফরোয়ার্ডের সম্পর্ক। ক্লাব ছাড়তে চাওয়ায় পিএসজি কোচ লুইস এনরিকে এমবাপ্পেকে পুরো ম্যাচ খেলার সুযোগ দিচ্ছেন না। সবশেষ অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে ম্যাচেও কিলিয়ানকে বদলি করান এনরিকে। গোলডটকমের খবর, বদলি হয়ে মেজাজ ধরে রাখতে পারেননি এমবাপ্পে। কোচ এনরিকেকে করেন গালিগালাজ। 

রোববার ভেলোড্রোম স্টেডিয়ামে ফরাসি লিগ ওয়ানের ম্যাচে স্বাগতিক অলিম্পিক মার্শেইকে ২-০ গোলে হারায় পিএসজি। ম্যাচের ৬৫তম মিনিটে এমবাপ্পেকে উঠিয়ে পর্তুগিজ ফরোয়ার্ড গনসালো রামোসকে নামান পিএসজি কোচ এনরিকে। মঁপেলিয়ের বিপক্ষে আগের ম্যাচেই হ্যাটট্রিক করা এমবাপ্পে বিষয়টি স্বাভাবিকভাবে নেননি। হতাশ হয়ে মাঠ ছাড়েন তিনি। ফরাসি গণমাধ্যম ফুটমার্কেতোর বরাত দিয়ে গোলডটকমের প্রতিবেদনে বলা হয়, মাঠ ছাড়ার সময় এনরিকেকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ করেন এমবাপ্পে।

বিজ্ঞাপন
ফুটমার্কেতো জানিয়েছে, এনরিকেকে ‘সন অব বিচ’ বলে সম্বোধন করেন এমবাপ্পে। এরপর ম্যাচ শেষে হতাশার একটি ছবিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। বোঝাই যাচ্ছে, পিএসজিতে শেষ সময়ে সুখে নেই এমবাপ্পে। 

ম্যাচ শেষে এমবাপ্পের রিয়েকশন সম্পর্র্কে জানতে চাওয়া হলে কোচ এনরিকে বলেন, ‘আমি তো কিছু দেখিনি। কিছুই চোখে পড়েনি আমার। মাঠ ছাড়ার সময় সে অসন্তুষ্ট ছিল? কিন্তু কেন? প্রতিদিনই এক গান, প্রত্যেক সপ্তাহে একই প্রশ্ন। এটা খুবই বিরক্তিকর। আমি এই দলের কোচ। প্রতিদিন আমিই দলের সব সিদ্ধান্ত নিই। প্যারিসে নিজের শেষ দিন পর্যন্তই আমি এটি করব। দলের জন্য সবসময় সেরা সমাধান খোঁজার চেষ্টা করি আমি।’ 

আগামী ৩০শে জুন পিএসজির সঙ্গে শেষ হবে কিলিয়ান এমবাপ্পের চুক্তি। ইউরোপিয়ান গণমাধ্যমগুলোর খবর, এরপরই ফ্রি ট্রান্সফারে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাবেন ফরাসি ফরোয়ার্ড। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও এমবাপ্পের দল ছাড়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই তাকে ৯০ মিনিট খেলার সুযোগ দিচ্ছেন না কোচ এনরিকে। স্প্যানিশ মাস্টারমাইন্ডের যুক্তি, এমবাপ্পেকে ছাড়া অভ্যস্ত হতে চান তিনি।   

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status