ঢাকা, ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

আওয়ামী লীগ সরকারকে সরাতে না পারলে দেশ একশ বছর পিছিয়ে যাবে : আমিনুল

স্টাফ রিপোর্টার

(২ সপ্তাহ আগে) ৩০ মার্চ ২০২৪, শনিবার, ৮:০৮ অপরাহ্ন

mzamin

বিএনপির ক্রীড়া সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেছেন, বর্তমান শাসকগোষ্ঠী দীর্ঘ দেড়যুগ দেশটাকে শোষণ করে আসছে। শিক্ষাব্যবস্থা, স্বাস্থ্যব্যবস্থা, বিচার ব্যবস্থাসহ সকল সেক্টর আজ ধ্বংসের পথে। জনগণের বাকস্বাধীনতা, ভোটাধিকার কেড়ে নিয়ে দেশে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করেছে। সরকারদলীয় নেতাকর্মীদের লুটপাটের কারণে দেশের অর্থনীতি আজ ভঙ্গুর অবস্থায় পতিত হয়েছে। এ সরকারকে দ্রুততম সময়ের মধ্যে সরাতে না পারলে দেশ একশ বছর পিছিয়ে যাবে। 
শনিবার বিমানবন্দর সিভিল অ্যাভিয়েশন ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর সাংগঠনিক ওয়ার্ড বিএনপি আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
আমিনুল বলেন, আওয়ামী লীগ বিরোধী দলে থাকলে দেশে ধ্বংসাত্বক চালায়। আর ক্ষমতায় আসলে রাষ্ট্রের সার্বভৌমত্ব অন্য রাষ্ট্রের কাছে বিকিয়ে দেয়। এই দলটি সবসময়ই হত্যার রাজনীতি করে। ৭২ থেকে ৭৫ সালেও এই আওয়ামী লীগ বিরোধী মতের হাজার হাজার জনতাকে হত্যা করেছে। আজ সেই আওয়ামী লীগই দেশের গণতন্ত্রকামী মানুষকে হত্যা করছে, গুম করছে। নিক্ষেপ করা হচ্ছে অন্ধকার কারাগারে।
তিনি বলেন, কতটা নিষ্ঠুর হলে এ সরকার বিরোধী মতের নেতাকর্মীদের বাসায় না পেলে আটক করা হয় তার বাবাকে, মাকে।

বিজ্ঞাপন
এমনকি পায় না নিজ ভাই এবং সন্তানও। এ অত্যাচারী শাসক পৃথিবীর অনেক স্বৈরশাসককে হার মানিয়েছে। তবে, কোনো স্বৈরশাসকের পতনই কিন্তু ভালভাবে হয়নি। তা বর্তমান শাসকগোষ্ঠীকে মনে রাখতে হবে।
আব্দুর রউফ-এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক মুস্তাফিজুর রহমান সেগুন,  মো: আকতার হোসেন, হাজী মো: মোস্তফা জামান, সদস্য আলাউদ্দিন সরকার টিপু, শাহীনুর আলম মারফত, মো: আফাজ উদ্দিন আফাজ, দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এ বি এম এ রাজ্জাকসহ থানা, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status