ঢাকা, ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

সাড়ে নয় মাস পর কারামুক্ত বিএনপি নেতা মজনু

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ৪ মার্চ ২০২৪, সোমবার, ৭:১৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:২৫ পূর্বাহ্ন

mzamin

দীর্ঘ সাড়ে নয় মাস পর কারাগার থেকে মুক্তি পেলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। সোমবার সন্ধ্যা ৬টায় মজনু কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে সরাসরি আসেন নয়াপল্টনের ভাসানী মিলনায়তনস্থ মহানগর কার্যালয়ে। এসময় মহানগর বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মীসহ মজনুকে ফুলেল শুভেচ্ছা জানান ঢাকা মহানগর বিএনপির আহবায়ক আব্দুস সালাম। 
এসময় এক তাৎক্ষণিক সংবর্ধনার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এতে সভাপতির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম বলেন, বর্তমান সরকার জনগণের ভোটের সরকার নয়। তারা একতরফা ডামি নির্বাচনে রাষ্ট্রযন্ত্রকে কবজা করে অবৈধভাবে ক্ষমতা দখল করে বসে আছে। একপাক্ষিক নির্বাচনে বাংলাদেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। ৭ই জানুয়ারি আওয়ামী লীগের রাজনৈতিক মৃত্যু ঘটেছে। তারা নৈতিকভাবে জনগণের কাছে পরাজিত হয়েছে। কিন্তু বাংলাদেশের জনগণ সবসময় গণতন্ত্র ও ভোটের অধিকারের জন্য লড়াই করেছে। তাই গণতন্ত্রের আন্দোলন অটুট থাকবে।

বিজ্ঞাপন
যতদিন দেশে গণতন্ত্র ফেরত না আসবে, জনগণের ভোটে নির্বাচিত সরকার না আসবে ততদিন ভোটের অধিকার ফিরিয়ে আনার আন্দোলন অব্যাহত থাকবে। চূড়ান্ত বিজয় না আসা পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে। ইনশাআল্লাহ্ এই সংগ্রামে জণগণ জয়ী হবে।
আব্দুস সালাম  বলেন, অবৈধভাবে ক্ষমতায় বসেই আওয়ামী লীগ বেপরোয়া আচরণ শুরু করেছে। সরকারি দলের সিন্ডিকেটকে অবৈধ সুবিধা দেয়ার জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক দাম বাড়িয়েছে। দ্রব্যমূল্যের চরম উর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা। দখলদার সরকারের নীতিই হচ্ছে গরিব মানুষের পকেট কাটা। ডামি সরকার জনগণের বাঁচা মরাকে পাত্তা দেয় না। গরীব মানুষের রক্ত চুষে নিতেই এরা তৎপর।
সদ্য কারামুক্ত মজনু  বলেন, বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে এক দফার আন্দোলন চলছে, চলবে। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় নিতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে দখলদার আওয়ামী সরকারের পতন নিশ্চিত করে এক দফার আন্দোলন বিজয়ের পথে ধাবিত হবে। জনগণের বিজয় সুনিশ্চিত।
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জেষ্ঠ্য সদস্য ইশরাক হোসন বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। তারা ১৪ সালে একতরফা নির্বাচন, ১৮ সালে দিনের ভোট রাতে আর ২৪ সালে প্রহসনের ডামি নির্বাচন করেছে। দেশের ৯৫ ভাগ মানুষ এই ভোট বর্জন করেছে। এই নির্বাচন বাংলাদেশের মানুষ মানে না।
এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি যুগ্ম আহবায়ক ইউনুস মৃধা, মোশাররফ হোসেন খোকন, মনির চেয়ারম্যান, সিকান্দার কাদির, দপ্তরের দায়িত্বে সাইদুর রহমান মিন্টু,  সদস্য সাব্বির আহমেদ আরেফ, মকবুল হোসেন টিপু, এড, ফারুক, জামসেদুল আলম শ্যামল, প্রচার সেলের সদস্য মাহফুজ কবির মুক্তাসহ মহানগর বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

ছাগলনাইয়ার কৃতি সন্তান রফিকুল ইসলাম মজনু ভাইয়ের মুক্তি গণতান্ত্রিক আন্দোলনকে আর ও বেগবান করবে।

Mamun
৪ মার্চ ২০২৪, সোমবার, ৮:৫১ পূর্বাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

পিটার হাসকে ওবায়দুল কাদেরের প্রশ্ন/ যুক্তরাষ্ট্র গণতন্ত্রে কত ধাপ পিছিয়েছে

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status