ঢাকা, ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ শাওয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

লাইভ শোতে উপস্থাপকের অশালীন মন্তব্য, চড় মারলেন শিল্পী

বিনোদন ডেস্ক

(১ মাস আগে) ২৯ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৫৭ অপরাহ্ন

mzamin

প্রখ্যাত পাকিস্তানি গায়িকা শাজিয়া মঞ্জুর একটি বেসরকারি চ্যানেলের প্রোগ্রামে অংশগ্রহণের সময় তার সহ-সঞ্চালককে একটি চড় মেরেছেন। 'পাবলিক ডিমান্ড'-এ শোতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন মঞ্জুর। এর আগেও মহসিন আব্বাস হায়দার-সহ একই অনুষ্ঠানের সঞ্চালকদের সঙ্গে বিভিন্ন সময় তাকে দেখা গিয়েছে। তবে এবার কৌতুক অভিনেতা এবং সহ-উপস্থাপক শেরি নানহা লাইভ শো চলাকালীন তার অশালীন মন্তব্যের মাধ্যমে সীমা অতিক্রম করায় ক্ষোভ প্রকাশ করেছেন শিল্পী। নানহা ঠাট্টা করে জিজ্ঞেস করেছিলেন, শাজিয়া, বিয়ের পর আমি আপনাকে সরাসরি মন্টে কার্লোতে আমাদের হানিমুনে নিয়ে যাব। আপনি কি আমাকে বলবেন আপনি কী ভাবে যেতে চান? এমন কথা শুনেই ক্ষোভে ফেটে পড়েন মঞ্জুর। চড় বসান তার গালে। এবং শুরু হয় প্রবল তর্ক-বিতর্ক। এই ক্ষোভ ধীরে ধীরে ঝগড়ার দিকে চলে যায়। তিনি তার হতাশা প্রকাশ করতে থাকেন।

বিজ্ঞাপন
নানহাকে তার এই ধরনের মন্তব্যের জন্য উপদেশও দেন।

তারপর রেগে গিয়ে বলেন, গতবারও আপনি এইরকম আচরণ করেছিলেন এবং আমি কাজটি হাস্যকর হিসাবেই নিয়েছিলাম এবং এটি ধামাচাপা দিয়েছিলাম। কিন্তু, এবার আমি সিরিয়াস। আপনি এইভাবে মহিলাদের সঙ্গে কথা বলেন? আপনি 'হানিমুন'-এর কথা বলছেন। আয়োজকদের হস্তক্ষেপ না হওয়া পর্যন্ত উত্তেজনা বাড়তে থাকে। শিল্পী বিষয়টা একদমই ভালোভাবে নেননি। তিনি নানহাকে স্ক্রিপ্টে নিজের কাজে লেগে থাকার এবং ভবিষ্যতে এই ধরনের ঘটনা এড়িয়ে যাওয়ার বিষয়টিও কঠোরভাবে স্মরণ করিয়ে দেন। এরপর এক ঝটকায় গায়িকা স্টুডিও থেকে বেরিয়ে আসেন। এবং আর শোতে ফিরে যেতেও অনিচ্ছা প্রকাশ করেন। প্রসঙ্গত, শাজিয়া মঞ্জুর পাকিস্তানি সংগীত জগতের একজন বিখ্যাত ব্যক্তিত্ব। যিনি ব্লকবাস্টার চলচ্চিত্রগুলির জন্য প্লেব্যাক গায়িকা হিসাবে কিংবদন্তির মর্যাদা অর্জন করেছেন। তার সুরেলা কণ্ঠ শ্রোতাদের বিমোহিত করেছে। ‘বাতিয়ান বুঝাকে রাখ দি’, চ্যায়েন মেরে মাখনা এবং বাল্লে বাল্লের মতো গান গেয়ে সকলকে মুগ্ধ করেছেন।

পাঠকের মতামত

আমার জয়ের কথা মনে পড়ছে। আমি বুঝতে পারি না কেন চ্যানেল আই ও এটিএন জয়কে প্রায়ই সুযোগ দেয়? জয় কে পরিহার করা উচিত যেমন আমি জয়ের কোন পরিবেশনাই দেখি না। ধন্যবাদ।

কামাল
২৯ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ১০:৪৮ অপরাহ্ন

জয় একটা তৃতীয় গ্রেডের উপস্থাপক বাংলাদেশের।

বিজন সাহা
২৯ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ৫:৩৪ পূর্বাহ্ন

সব কিছুরই সীমা থাকে, থাকাই উচিৎ। বাংলাদেশের শাহরিয়ার নাজিম জয়, আমার কাছে ওকে কোন লেবেলের উপস্থাপক মনে হয়না! অনেকটা ফুটপাতের যৌন-উদ্ধিপক ওষুধ বিক্রেতার যোগ‍্য মনে হয়!

দিদারুল আলম ভূইয়া
২৯ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ২:০১ পূর্বাহ্ন

অর্ধেক ভিডিও দেখে নিউজ করলে যা হয়।ঐটা সাজানো ছিল।

সাইয়িদ
২৮ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ১১:২৭ অপরাহ্ন

আমি রিপোর্টটা পড়তেছিলাম আআর বাংলাদেশে এমন বেয়াদব আছে কিনা ভাবতেছিলাম। মনে পড়লো শাহরিয়ার জয়ের নাম। কমেন্টে দেখি গোলাম কিবরিয়া ভাইও সেটাই ধরেছেন। কবে যে জয়ের গালে এমন মোহর পড়বে, সেদিন থেকে যদি সভ্য সমাজের একজন মানুষ হয়! আরেকজনের কথাও মনে আসছিল। যিনি "উদলা" শব্দ ব্যবহার করেছিলেন। কিন্তু তার বিষয়টা ভিন্ন। তার উদ্দেশ্য ছিল নিছক এন্টারটেইনমেন্ট, কিন্তু মেয়েটা এটাকে ভাইরাল হবার সুযোগ হিসেবে নিয়েছিল ।

শওকত আলী
২৮ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ১০:১৯ অপরাহ্ন

বাংলাদেশের জয় নামের বলদটাকে কেও একজন এমন একটা তাপ্পর দিত।অনেক খুসি হতাম।শাহরিয়া জয় অতিরিক্ত করে অতিথিদের সাথে

Golam kibria
২৮ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ১০:০৪ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status