ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

বিশ্বজমিন

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস হওয়া সেই নিকোলে শেয়ারজিঙ্গারের জন্মদিন পালনে ব্যাপক আয়োজন

মানবজমিন ডেস্ক

(১ মাস আগে) ৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ১১:২০ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ২:২৩ অপরাহ্ন

সাবেক পুশিক্যাট ডলসের সদস্য নিকোলে শেয়ারজিঙ্গার। যুক্তরাষ্ট্রের একজন খ্যাতনামা সঙ্গীতশিল্পী, গীতিকার, নৃত্যশিল্পী, অভিনেত্রী ও টেলিভিশন ব্যক্তিত্ব। জন্ম হাওয়াইয়ের হনুলুলুতে। বড় হয়েছেন কেনটাকির লুইসভিলে। সামনেই তার ৪৪তম জন্মদিন। এই দিনটিকে উদযাপনের জন্য চলছে ব্যাপক প্রস্তুতি। সঙ্গে আছেন তার বর্তমান পার্টনার থম ইভান্স। দু’জনে মিলে এ আয়োজন করছেন। এরই ফাঁকে নিকোলে শেয়ারজিঙ্গারের জীবনের ফ্লাশব্যাক তুলে ধরেছে বৃটিশ একটি ট্যাবলয়েড পত্রিকা। তাতে বলা হয়েছে একসঙ্গে গান নিয়ে আছেন নিকোলে শেয়ারজিঙ্গার।

বিজ্ঞাপন
অন্যদিকে সমান তালে যৌবনকে উপভোগ করছেন। শ্যামবর্ণের এই সুন্দরীর জীবনে ভালবাসা এসেছে উদ্দামতায় ভরা। প্রথমে তিনি ডেটিং করেছেন বৃটিশ রেস কার ড্রাইভার লুইস হ্যামিলটনের সঙ্গে। তার সঙ্গে চুটিয়ে আট বছর প্রেম করেছেন। ২০০৭ সালে শুরু। শেষ ২০১৫ সালে। এরপর পা রেখেছেন থম ইভান্সের ভালবাসার খেয়ায়। তার আগে লুইস হ্যামিলটনের সঙ্গে দীর্ঘ আট বছরে চুটিয়ে উদ্দামতায় মেতেছেন। তাদের সম্পর্ক ছিল বেপরোয়া রোমান্সের। দু’জনেই ছিলেন ব্যস্ত। তাই যখন যেখানে সময় পেয়েছেন, সেখানেই রোমান্সে মেতেছেন। শারীরিক সম্পর্কে মেতেছেন। তবে সবচেয়ে বেশি আলোচনায় এসেছে লুইস হ্যামিলটনের বিশ্ব চ্যাম্পিয়ন মিলিয়ন পাউন্ডের গাড়িতে যৌনতায় মেতে উঠার কাহিনী। ২০১৫ সালে প্লেবয় ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে গাড়িতে এমন সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন হ্যামিলটন। 

নিকোলে শেয়ারজিঙ্গার প্রথম বৃটেনের টপচার্টে আসেন পুশিক্যাট ডলসের ব্যানারে ২০০৫ সালে তাদের হিট গান ‘ডোন্ট চা’ নিয়ে। এরপর ‘হোয়েন আই গ্রো আপ’, ‘আই ডোন্ট নিড এ ম্যান’ নিয়ে সঙ্গীত জগতে ব্যাপক জনপ্রিয়তা পান নিকোলে শেয়ারজিঙ্গার। সঙ্গে সঙ্গে তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে বিশ্বময়। তিনি হয়ে ওঠেন সফল একজন সলো আর্টিস্ট। বিশেষ করে তার এলবাম ‘কিলার লাভ’ তো ঝড় শুরু করে দেয়। এতে তিনি টপচার্টে চলে আসেন। এতে আছে তার গান ‘ডোন্ট হোল্ড ইওর ব্রিথ’ এবং ‘রাইট দেয়ার’। তবে সঙ্গীত বিষয়ক ক্যারিয়ারের বাইরেও তিনি ২০১২ সালে বৃটেন এবং যুক্তরাষ্ট্রে এক্স-ফ্যাক্টর রিয়েলিটি শোতে বিচারক ছিলেন। 

২০১৯ সালে অনলাইন হ্যাকারের কবলে পড়েন নিকোলে শেয়ারজিঙ্গার। হ্যাকাররা তার ও তার সাবেক বয়ফ্রেন্ড লুইস হ্যামিলটনের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস করে দেয় অনলাইনে। এতে এই যুগলকে দেখা যায় একে অন্যকে চুম্বন করে আলিঙ্গন করছেন আড়াই মিনিটের মতো। এরপরই তাদের শারীরিক সম্পর্ক হয়। এতে সাবেক এক্স-ফ্যাক্টরের এই বিচারক তার ব্যক্তিগত বিষয়ে আগ্রাসন চালানোর জন্য হতাশ হয়ে পড়েন। ওই সময় তিনি দ্য সানকে বলেছিলেন, এই রকম ফুটেজ যখন অনলাইনে পাওয়া যাচ্ছে তখন তার হৃদয় ভেঙে গেছে। এ বিষয়ে জানেন এমন কিছু সূত্র দ্য সানকে বলেছিলেন, নিকোল ও লুইস দু’জনেই এতে ভীতসন্ত্রস্ত হয়ে পড়েন। তারা জানার চেষ্টা করেন কে বা কারা এটা করেছে। কিন্তু তা হয়তো তারা জানতে পারেননি। 
 

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বিশ্বজমিন থেকে সর্বাধিক পঠিত

বাংলাদেশি আরও ৪ এজেন্সিকে অনুমোদনের সুপারিশ/ মালয়েশিয়ার মন্ত্রী বললেন- প্রধানমন্ত্রীর অনুরোধেও কাজ হবে না

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status