ঢাকা, ১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ শাওয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

‘আমরা অনেকদিন ধরে আলাদা থাকছি’

স্টাফ রিপোর্টার
১৮ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার
mzamin

সংসার জীবনে থিতু হতে পারছেন না চিত্রনায়িকা মাহিয়া মাহি। এবার ভাঙতে চলেছে তার দ্বিতীয় সংসারও। বিষয়টি ১৬ই ফেব্রুয়ারি রাতে ফেসবুক লাইভে কান্নাজড়িত কণ্ঠে নিজেই  জানান এ নায়িকা। মাহি বলেন, আমি ও রকিব সরকার বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। অনেকদিন ধরেই আমরা আলাদা থাকছি। দু’জন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। মাহি আরও বলেন, খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দু’জন মিলেই ঠিক করবো। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ।

বিজ্ঞাপন
তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। সমালোচকদের উদ্দেশ্যে মাহি বলেন, আমি জানি অনেকেই হয়তো আমাকে গালি দেবেন, বাজে মন্তব্য করবেন। 

বরাবরের মতো আপনাদের এই বাজে মন্তব্য তিরের মতো আমার বুকে এসে বিঁধবে। আমি কখনোই প্রতিবাদ করি না। তবে সবাইকে অনুরোধ করবো, বাজে মন্তব্য করবেন না। আমি কষ্ট পাই। এ সময় নিজের ও ছেলের জন্য দোয়া চান তিনি। মাহি বলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি। বিয়ের পর থেকে সব সময় একসঙ্গে দেখা গেছে রকিব ও মাহিকে। ব্যবসা থেকে শুরু করে রাজনীতির মাঠে মাহির সঙ্গে ছায়ার মতো ছিলেন রকিব। গত মাসে জাতীয় নির্বাচনের সময় মাহির নির্বাচনী কার্যক্রমে পাশে ছিলেন তিনি। সে সময়ও তাদের বিচ্ছেদের বিষয়টি কোনোভাবেই আঁচ করা যায়নি। ২০২১ সালের ১৭ই সেপ্টেম্বর রকিবের সঙ্গে বিয়ে হয় মাহির। তাদের ঘরে ফারিশ নামে এক পুত্রসন্তান রয়েছে। এর আগে ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। বিয়ের পাঁচ বছর পর বিচ্ছেদ হয় তাদের।

পাঠকের মতামত

we are not surprised we are expecting & we are wating for like this news continue

monir
১৭ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ৮:৫৯ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status