ঢাকা, ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ শাওয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

বিচ্ছেদের সিদ্ধান্ত মাহিয়া মাহির

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১১:৩১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৩ পূর্বাহ্ন

mzamin

বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার। এরইমধ্যে তারা আলাদা থাকা শুরু করেছেন। বিষয়টি নিজেই আজ রাতে এক ভিডিও বার্তায় জানিয়েছেন মাহি। তিনি বলেন, আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। কেঁদে মাহি বলেন, খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কিভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করবো।

বিজ্ঞাপন
আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি। উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিবকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে পুত্র সন্তান ফারিশ রয়েছে। 

উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর ২০২১ এর ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

পাঠকের মতামত

মুরাদ!!!!

Kari
১৭ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ৯:০৮ পূর্বাহ্ন

Shame on .....

Abu Ehsan
১৭ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ৭:১২ পূর্বাহ্ন

এই খবর কোন অপ্রত্যাশিত নয়। তবে খবরটা আসতে বড্ড দেরি হলো। অসভ্যতামি। সবগুলোই বাটপার। দোষ শুধু মোস্তাকের?

মোল্লা মো: নুরুল ইসল
১৭ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ২:১২ পূর্বাহ্ন

এদের বিয়ের শুরু আছে কিন্তু শেষ নেই- তাই তাদের বিচ্ছেদ নিয়ে কারো কোন মাথাব্যথা নেই।

মাসুদ
১৭ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ১:০২ পূর্বাহ্ন

নায়িকা বিচ্ছেদের সময় তার হবু প্রাক্তন স্বামীকে ভালো মানুষ বলছেন, এটা তার উদার মনের প্রকাশ বলেই ধরে নিচ্ছি। এটা তার হবু প্রাক্তন স্বামী পরবর্তী বিয়েতে "চারিত্রিক সনদ" হিসেবে ব্যবহার করতে পারবেন। মেয়েদের আমরা যত তাড়াতাড়ি নস্টা খেতাবে ভূষিত করি, ছেলেদের ব্যাপারে আমরা ধর্মের দোহাই দিয়ে মেনে নিই। (একের অধিক বিয়ে সুন্নত) সবাই আমাদের সমাজের অংশ। সবাই যেন একটু সসহনশীলতার পরিচয় দিই।

poricoyheen
১৭ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ১২:২৭ পূর্বাহ্ন

মাহির থেকে আমি তার স্বামীকে বেশি দোষ দিব। নায়িকা মাহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ার যোগ্যতা নাই কিন্তু তার স্বামী তাকে এমপি নির্বাচনে সমর্থন দিয়েছিল।

আবু হায়াত
১৭ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ১২:০৪ পূর্বাহ্ন

Mr. Andalib দেশের গণতন্ত্রে যেমন ভেজাল আছে তেমনি আপনাদের দোয়ার মধেও ভেজাল আছে আর সেই ভেজালের সংস্পর্শে মধ্যে পড়ে দেশের কিছু সংখ্যক বাজে মেয়েদের কপাল খুলে গেছে। ওরা বিয়ের নামে একধিক পুরুষের সঙ্গ দিচ্ছে এবং টাকাসহ এক একটি বাচ্চা কামিয়ে নিচ্ছে। মনে হচ্ছে কৃতিম উপায়ে যাকে মন চায় তাকেই দিয়েই বাচ্চা নিচ্ছে ! স্মরণ করিয়ে দেয় সেই অস্ট্রেলিয়ান বলদ এনে কৃষকরা যেমন বাচ্চা ফুটতো ওরাও সেই একই পথ ধরেছে। দেশে এখন বাপ ছাড়া ছেলে মেয়ের প্রচলন শুরু হয়ে গেছে।

khokon
১৭ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ১২:০৩ পূর্বাহ্ন

ছেলের ভবিষ্যৎ চিন্তা না করে ডিভোর্সের কথা ভাবছেন, অথচ স্বামীকে ভাল একজন মানুষ বলে সম্বোধন করলেন। আপনি একজন জননেত্রি হয়ে (যদি ভবিষ্যতে হন) কিভাবে জনগণকে এর একটা সমাধান করে দিবেন।

shahanur
১৭ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ১২:০০ পূর্বাহ্ন

নায়িকাদের বাস্তব জীবন যে কতটা ভয়ানক। তা কাপড় বদলানোর মত তাদের বিচ্ছেদ দেখলেই বুঝা যায়। যারা তাদের জীবন মিডিয়ায় দেখে ফ্যান্টাসীতে ভুগেন তারা এখনি বাস্তবে ফিরে আসুন। নায়িকা মাহি, আওয়ামী রাজনীতিকারী এক লোককে বিয়ে করে সে এমপি পদে নির্বাচন করে নেত্রী হতে চেয়েছিল। কিন্তু সভ্য সমাজের মানুষ তার মত এমন নর্তকী নারীকে গ্রহণ করেনি। যাইহোক পর্দার নায়িকাদের জীবন পর্দার মধ্যেই সুন্দর বাস্তবে নয়।

জাহিদুল ইসলাম
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১১:০২ অপরাহ্ন

ওদের কাছে বিয়ে এবং ডিভোর্স এটা ফ্যাশনে পরিণত হয়েছে এই ধরনের শিল্পীদের চলচ্চিত্র থেকে বয়কট করা উচিত।

Barek
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০:৫০ অপরাহ্ন

Khabi to Kha. Jabi to Ja.

Nazmul
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০:২৭ অপরাহ্ন

ছেলের ভবিষ্যৎ চিন্তা না করে ডিভোর্সের কথা ভাবছেন, অথচ স্বামীকে ভাল একজন মানুষ বলে সম্বোধন করলেন। আপনি একজন জননেত্রি হয়ে (যদি ভবিষ্যতে হন) কিভাবে জনগণকে এর একটা সমাধান করে দিবেন।

Md. Masud Rana
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৯:০১ অপরাহ্ন

আমি কাউকে দোষারোপ করছিনা।মেনে নিতে হবে এটা মহান রবের ইচ্ছা।তবে যতটুকু জানি যে,ডিভোর্সের সময় আল্লাহর আরশ কেঁপে ওঠে।আল্লাহ ভালোই জানেন।আল্লাহ যেন সকল দম্পতিদের এমন গর্হিত কাজ থেকে হেফাজত করেন।আমিন।

শেখ ইমরান
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৮:৫৯ অপরাহ্ন

রকিব যেহেতু অনেক ভালো এবং খুব সুন্দর কেয়ারিং তাহলে তো তুমি নিজেই নিজেকে খারাপ বলে স্বীকার করে নিয়েছ যাক খুশি হলাম নিজের দোষ স্বীকার করে নেয়ার জন্য এমন সৎ সাহস ই বা ক'জনের আছে ?

ন্যাড়া
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৮:২৪ অপরাহ্ন

ফিল্ম পাড়া থেকে রাজনীতিতে উপরে উঠতে হলে আরো বড় মাপের লীডার ধরতে হয়।হিসাবে ভুল হয়ে গেছে।

রাশিদ
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৪:৫৪ অপরাহ্ন

ওরা পুরুষ মানুষের স্বাদ পেয়েছে দাওয়াত খাওয়ার মত। খা, চেঞ্জ করে সকাল বিকাল।

khokon
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ২:০৪ অপরাহ্ন

আবার ঝুলে পড়েন কারো সাথে। নতুন করে মনের মানুষের সন্ধানে নামেন। গড়ে প্রতি তিন বছর অন্তর একটা করে বিয়ে। মাশাআল্লাহ।

Khaja
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১২:৫৩ অপরাহ্ন

তারা যতোবার বিয়ে করে, ততবারই আমাদের দোয়া চায় । আমরা দোয়া করি, কিন্তু তাদের বিয়ে টেকে না। অর্থাৎ আমাদের দোয়া কোন কাজে লাগে না।‌ পরীমনি বা মাহি যখন আবার বিয়ে করবে তখনো আমাদের দোয়া। এভাবে দোয়া না চেয়ে তাদের উচিত নিজেদের সংশোধন করা। নিজের সংসারের প্রতি মনোযোগী হওয়া।‌

Andalib
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১২:২৬ অপরাহ্ন

দারুণ ব্যবসা

Abdul wohab
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১২:১১ অপরাহ্ন

ধরবে আর ছাড়বে, ছাড়বে আর ধরবে।

Abdur Rahim
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১২:০০ অপরাহ্ন

কেন যে আপনারা বিয়ে করেন, বিয়ে ছাড়া আপনারা ভালো থাকবেন। সব ক্ষেত্রে একটু সাবধানে থাকলে আর কোন ভয় নেই । কত গরীব মানুষ আছে, তাঁদের একটি সন্তান নিজের করে নেবেন। সংসদ সদস্য হওয়ার দরকার কি। নিজের সংসার ঠিক রাখতে পারছেন না, দেশের চোর বাটপার কিভাবে সামলাবেন।

Ekramul kobir
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১১:১১ পূর্বাহ্ন

Who is next??

Riaz
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১১:০৩ পূর্বাহ্ন

কিছু দিন পর পর নতুন গাড়ি লওয়া হচ্ছে মাহির পেশায় পরিনত হয়েছে।

Shariar mizan
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০:৫৭ পূর্বাহ্ন

এভাবে ৩/৫ বছর করে আর কয়টা স্বামী ধরবেন আর হাসিমুখে বিচ্ছেদ ঘটাবেন মাহিয়া মাহি?! উনার ভাষ্যমতে সাবেক স্বামী অপু এবং বর্তমান স্বামী রাকিব খুব ভালো মানুষ। এতো ভালো মানুষের সাথে সংসার ভেঙ্গে যায় কেন? তাহলে কি তিনি নিজেই খারাপ?

নাম প্রকাশে অনিচ্ছুক
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০:৫২ পূর্বাহ্ন

এটা আমার ব্যাক্তিগত মতামত: আগে জানতাম পুরুষ বিয়ে করে নারীকে। এরপর কলি যুগে দেখলাম, শুধু পুরুষ নয়, নারীও বিয়ে করে পুরুষকে। এখন কি যুগ চলতেছে জানিনা, তবে এখন শুধু নারীই বিয়ে করে পুরুষকে। পুরুষরা বিয়ে বসে। রেফারেন্স হিসেবে এই রিপোর্ট যথেষ্ঠ। রিপোর্টে এভাবে লেখা যেত "উল্লেখ্য, ...সালে ... এর ... এর সাথে .... সম্পর্কের সূত্রে বিয়ে হয় ... এর। " নারী পুরুষ- উভয়কেই পৃথক বিশেষ বৈশিষ্ট্যে মহান স্রষ্টা সৃষ্টি করেছেন। কিন্তু কিছু ধুরন্দর্গণ কৌশলে পুরুষ জাতিকে কুলাঙ্গার জাতি বানানোর এজেন্ডা বাস্তবায়নে নেমেছে। যদিও তারাও পুরুষ জাতির অংশ। একসময় এর খেসারত নারী পুরুষ উভয়কেই চক্র বৃদ্ধি হারে দিয়ে যেতে হবে।

শওকত আলী
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০:৪৬ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status