ঢাকা, ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ শাওয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

এক হলেন মিশা-ডিপজল

স্টাফ রিপোর্টার
১৭ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার
mzamin

১৯শে এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এরইমধ্যে এ উপলক্ষে শুরু হয়েছে প্যানেল গোছানোর কাজ। শোনা যাচ্ছে, এবারো হবে কয়েকটি প্যানেল। নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই সে আলোচনা আরও জোরদার হচ্ছে। তবে প্রথম চমকটি দিয়েছেন মিশা সওদাগর ও ডিপজল। এক হয়েছেন চলচ্চিত্রের সিনিয়র এ দুই শিল্পী। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে প্যানেল গড়তে যাচ্ছেন মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর। এরমধ্যে মিশা সওদাগর হচ্ছেন সভাপতি আর সাধারণ সম্পাদক পদে লড়বেন ডিপজল। তাদের সঙ্গে থাকছেন শিল্পী সমিতির দুইবারের নির্বাচিত সদস্য চিত্রনায়ক জয় চৌধুরী। এরইমধ্যে মিশা সওদাগর সামাজিক যোগাযোগ মাধ্যমে ডিপজলের সঙ্গে প্যানেল গঠনের বিষয়টির ইঙ্গিত দিয়েছেন।

বিজ্ঞাপন
জানা গেছে, এ ছাড়াও এই প্যানেলের অন্যান্য পদে বেশ কয়েকজন জনপ্রিয় তারকা নির্বাচন করবেন বলে সংশ্লিষ্টদের কাছ থেকে জানা গেছে। বেশকিছু চমকও থাকতে পারে। প্রসঙ্গত, এরইমধ্যে আসন্ন নির্বাচনের প্রধান কমিশনার ও আপিল বিভাগ চূড়ান্ত হয়েছে। এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে থাকছেন খোরশেদ আলম খসরু। তিন সদস্যের এই বোর্ডে অন্য দুই সদস্য হলেন এ জে রানা ও মোহাম্মদ নিশাদ। আপিল বিভাগে প্রধান হিসেবে রয়েছেন শামসুল আলম। তার সঙ্গে সহযোগী হিসেবে রয়েছেন ক্যামেরাম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু ও নির্মাতা সেলিম আজম।

পাঠকের মতামত

ভালো ছিনেমা করার নাম নাই, খালি আছে ছিনেমার রাজনীতি নিয়ে। আগে ছিনেমায় কাহিনি হতো আর এখন ছিনেমা না করে কাহিনি করে খাওয়ার দিন চলছে।।

সামস
১৮ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৬:৪৮ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status