ঢাকা, ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ শাওয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

হাসপাতালে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে সুজাতা

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ১৪ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৫:৩০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১০ পূর্বাহ্ন

mzamin

ঢাকাই চলচ্চিত্রের বরেণ্য অভিনেত্রী সুজাতা আজিম হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দীর্ঘদিন ধরেই অভিনয়ে নেই তিনি। ‘অপারেশন জ্যাকপট’ নামের সিনেমা দিয়ে অনেক দিন পর শুটিংয়ে ফিরেছেন তিনি। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) গাজীপুরে তিনি সিনেমাটির শুটিং শেষ করে বাসায় ফেরার পর অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিনেত্রীকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। এ তথ্য জানিয়েছেন তার নাতনি ফারদিন আজিম।

তিনি জানান, গাজীপুরের সফিপুর থেকে শুটিং শেষ করে বাসায় ফেরার পথে শ্বাসকষ্ট অনুভব করেন সুজাতা। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তার জানিয়েছেন, ২৪ ঘণ্টা পার না হলে কিছুই বলা যাবে না।

বিজ্ঞাপন
সবাই তার জন্য দোয়া করবেন। সুজাতা অভিনয়ের বাইরে চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনাও করেছেন। তার অভিনীত চলচ্চিত্রের সংখ্যা প্রায় তিন শতাধিক। তিনি ১৯৬৫ সালে মুক্তি পাওয়া ‘রূপবান’ চলচ্চিত্রের জন্য তিনি রাতারাতি তারকা বনে যান। চলচ্চিত্রে অবদান রাখায় বিভিন্ন পুরস্কারের পাশাপাশি তিনি আজীবন সম্মাননা পেয়েছেন। শিল্পকলার চলচ্চিত্র শাখায় অবদানের জন্য ২০২১ সালে তিনি একুশে পদক পান।

পাঠকের মতামত

Kobori had succumbed to death (through Covid) as a result of her obesity. Obesity kills people much earlier then they would otherwise die. Wish Sujata a speedy recovery.

Pinnacle
১৪ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৭:২৭ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status