ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ শাবান ১৪৪৫ হিঃ

বিনোদন

৩৩ দিন ধরে দুবাইতে আটকে আছেন সোফিয়া

বিনোদন ডেস্ক

(৩ সপ্তাহ আগে) ২ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১:০০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৫ পূর্বাহ্ন

mzamin

দুবাইতে টানা ৩৩ দিন ধরে আটকে আছেন ব্রিটিশ অভিনেত্রী-গায়িকা সোফিয়া হায়াত। অজানা কারণে তার উপরে ভ্রমণ নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে বলে দাবি করেছেন তিনি।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সোফিয়া হায়াত তার ইনস্টাগ্রামে আবেগঘন একটি ভিডিও পোস্টে এসব তথ্য জানান। ভিডিওতে কথা বলতে বলতে তাকে কাঁদতে দেখা যায়। এ ভিডিওর ক্যাপশনে বিস্তারিত বর্ণনা করেছেন সোফিয়া। সোফিয়া হায়াত বলেন, ভ্রমণ নিষেধাজ্ঞাসহ ৩৩ দিন ধরে দুবাইয়ে আটকে আছি। প্রতিটি দিন সংগ্রাম করছি। মামলার বিষয়ে আমি কথা বলতে পারব না এবং বলবও না।  তিনি বলেন, আমার লন্ডনের বাড়িতে আমি আগে যেতে চাই। কারণ সেখানে আমার জীবন আটকে আছে। আমি ক্লিনিকসহ দুটো ব্যবসা চালু করেছি।

বিজ্ঞাপন
কিন্তু এক মাস ধরে তা বন্ধ রয়েছে। আমার আয়ের পথ বন্ধ হয়ে গেছে, দুবাইয়ে সঞ্চিত অর্থ খরচ করছি। থানায় আসা-যাওয়া, বাসা ভাড়া, খাবার বাবদ প্রতি সপ্তাহে ১ হাজার পাউন্ড খরচ হচ্ছে। পাশাপাশি লন্ডনের বাড়ির বিলও আমাকে পরিশোধ করতে হচ্ছে। সমস্যা সমাধানের জন্য পুলিশ সোফিয়াকে সহযোগিতা করছেন। তা জানিয়ে তিনি বলেন, আমার মামলার বিষয়ে পুলিশ খুবই সহযোগিতা করছে। তারা বলেছে, খুব শিগগির এর সমাধান হবে। একটি সিস্টেমের মাধ্যমে আমি বাড়ি ফিরে যাব। কিন্তু নিশ্চিত নই কতদিন লাগবে। মামলাটি আগেই বাদ পড়েছে, এখন একটু সময় প্রয়োজন। আমি কখনো চিন্তাও করিনি আমার সঙ্গে এমন কিছু ঘটবে।

পাঠকের মতামত

Eita ekta news holo?

bak
২ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ২:০৪ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status