ঢাকা, ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৪ হিঃ

বিনোদন

নতুন রেস্টুরেন্ট খুলছেন সানী-মৌসুমীর ছেলে ফারদিন

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ২৬ জুন ২০২২, রবিবার, ৫:২৩ অপরাহ্ন

তারকা দম্পত্তি ওমর সানী ও মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন ২০১৬ সাল থেকে রেস্টুরেন্ট ব্যবসায় জড়িত। তারই ধারাবাহিকতায় এবার ফারদিন রাজধানীর গুলশানে নতুন একটি রেস্টুরেন্ট চালু করতে যাচ্ছেন। দৃষ্টিনন্দন এই রেস্টুরেন্টটির নাম রাখা হয়েছে ‘চাপওয়ালা’। জুলাইয়ের প্রথম সপ্তাহেই এটি উদ্বোধন করা হবে। নতুন রেস্টুরেন্ট প্রসঙ্গে ফারদিন মানবজমিনকে বলেন, উত্তরা, বনানী, গুলশানে আমাদের যে রেস্টুরেন্টগুলো আছে সেগুলোতে শুধু বিদেশি খাবার পাওয়া যায়। যেহেতু আমি বাংলাদেশের নাগরিক। তাই বাঙালি খাবার নিয়ে কিছু একটা করার তাড়না কাজ করছিল। যার কারণেই ‘চাপওয়ালা’ রেস্টুরেন্টটি করা। 

 

 

এটা পুরোপুুরি আমার থিম, আইডিয়া। কী কী খাবার পাওয়া যাবে জানতে চাইলে ফারদিন বলেন, মেইনলি ফোকাস হচ্ছে চাপের উপরে। নাম দেখেই বোঝা যাচ্ছে।

বিজ্ঞাপন
পুরান ঢাকার অরজিনাল চাপটা পাওয়া যাবে। সঙ্গে থাকবে লুচি, আলুর দম। আর প্রতি শুক্রবার আমরা বিভিন্ন ধরনের স্পেশাল খাবার রাখবো। সেদিন কী খাবার থাকবে সেটা কাস্টমার রেস্টুরেন্টে আসলে জানতে পারবেন। তার আগে আমরা বলবো না। যেমন- শীতের সময়ে গরুর মাংস, চুইঝাল আর চিতই পিঠা বা ছোট ছোট ভাপা পিঠা থাকবে। উল্লেখ্য, বর্তমানে ব্যবসায় মনোযোগী হলেও স্বাধীন ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন। ভবিষ্যতে আসতে পারেন চলচ্চিত্রে নির্মাণেও।

পাঠকের মতামত

Fardin sir ,I have done completed my graduation in economics from national university,will you give me small job in your new hotel.Because my struggle life way very needed one job circular this moment.I will be grateful to you

Binay Biswas
২৭ জুন ২০২২, সোমবার, ৯:০৮ অপরাহ্ন

Fardin you can make film about your family's present invention. Actor actoress and side actor also there. Just do it the real fact, you can sell more.

Khokon
২৬ জুন ২০২২, রবিবার, ২:০১ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status