ঢাকা, ৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিনোদন

রোমান্টিক দৃশ্য করতে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক

(১ সপ্তাহ আগে) ২২ জুন ২০২২, বুধবার, ১:১২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:০৭ অপরাহ্ন

একদিকে ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অন্যদিকে টলিউড ক্যুইন ঋতুপর্ণা সেনগুপ্ত। সিনেমার পর্দায় সুপারহিট এই জুটিকে দেখার অপেক্ষায় থাকেন দর্শকরা। কিন্তু দুই তারকা এবার একসঙ্গে ধরা দিলেন ছোটপর্দার ক্যামেরার সামনে। সৌজন্যে জিৎ সঞ্চালিত ‘ইস্মার্ট জোড়ি’। সেখানেই বিশেষ অতিথি হয়ে এসেছিলেন দু’জন। জিতের সঞ্চালনায় শোয়ে বাস্তব জীবনের ভালবাসার কাহিনি জানান টলিউডের তারকারা। নানা মজার খেলাও হয়। সপ্তাহান্তে দেখা যাবে শোয়ের বিশেষ এপিসোড। যার নাম দেওয়া হয়েছে ‘অমর সঙ্গী’। বিশেষ এই এপিসোডেই অতিথি হয়ে আসেন ঋতুপর্ণা-প্রসেনজিৎ।

বিজ্ঞাপন
আসেন অভিনেত্রী বিজয়েতা পণ্ডিতও। আশির দশকে মুক্তি পাওয়া ‘অমর সঙ্গী’ সিনেমায় প্রসেনজিতের বিপরীতে তিনিই ছিলেন নায়িকা। সুপারহিট হয়েছিল সেই ছবি।

অবশ্য এপিসোডের বিশেষ আকর্ষণ প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিই। নানা কথার মাঝেই ঋতুপর্ণার সম্পর্কে এক গোপন তথ্য ফাঁস করেন প্রসেনজিৎ। জানান, রোম্যান্টিক দৃশ্যে শুটিং করার সময়ে তার পায়ের কাছে বসার কথা ছিল অভিনেত্রীর। আচমকা তিনি শুনতে পান ঋতুপর্ণা নাক ডাকছেন। বুঝতে পারেন ঘুমিয়ে পড়েছেন তার নায়িকা।

প্রসেনজিতের এই কথা শুনে কনে বউয়ের মতো ‘লাজে রাঙা’ হয়ে যান ঋতুপর্ণা। ঠাট্টার ছলে বন্ধু তথা নায়ককে মেরে দেন তিনি। ‘প্রাক্তন’ জুটির এই খুনসুটি দেখে বেশ মজা পান সেটে উপস্থিত তারকা প্রতিযোগীরা। হেসে ফেলেন সঞ্চালক জিৎও। শনিবার দেখা যাবে বিশেষ এই পর্ব। তার আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। এমন আরও মজার মুহূর্ত এপিসোডে দেখা যাবে।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com