ঢাকা, ২৬ জুন ২০২২, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিনোদন

টেনশনে মাহি

স্টাফ রিপোর্টার
২১ জুন ২০২২, মঙ্গলবার

সিলেট, সুনামগঞ্জ অঞ্চলে বন্যা ভয়াবহ রূপ ধারণ করেছে। পানিবন্দি হয়ে পড়েছেন লাখ লাখ মানুষ। আর এমন পরিস্থিতিতে মন ভালো নেই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির। বানভাসি মানুষের পাশাপাশি সেখানকার পশু-প্রাণীগুলোর চিন্তায় রাতে ঠিকমতো ঘুম হচ্ছে না এ নায়িকার।
মাহিয়া মাহি তার ফেসবুক লাইভে বলেন, মানুষ তো কোনো না কোনোভাবে বাঁচার চেষ্টা করবে। কিন্তু প্রাণীগুলো কীভাবে নিজেদের রক্ষা করবে- এ নিয়ে টেনশনে আমার রাতে ঠিকমতো ঘুম হয় না। আমার যদি সামর্থ্য থাকতো, উপায় থাকতো তাহলে কুকুর থেকে শুরু করে যতো গরু-ছাগল আছে সবগুলো আমি নিয়ে আসতাম। তাদের একটা নিরাপদ জায়গায় রাখতে পারলে আমার শান্তি লাগতো। কারণ, পশু-প্রাণীর প্রতি আমার প্রচণ্ড মায়া। সিলেটের বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন মাহি ও তার স্বামী রাকিব সরকার। ইতিমধ্যে তারা একটি টিমও গঠন করেছেন।

বিজ্ঞাপন
১৯শে জুন রাতে ফেসবুক লাইভে এসে বিষয়টি জানান নায়িকা। মাহি বলেন, সিলেটে বন্যার যে  ভয়াবহ অবস্থা, আমাদের সবারই যার যার জায়গা থেকে কিছু করা উচিত। আমরা সবাই সিলেট খুব পছন্দ করি। জীবনে অনেকবার অনেকেই সিলেটে ঘুরতে গেছেন। সিলেটের সৌন্দর্য উপভোগ করতে গেছেন। সিলেটের এই দুর্দিনে সবারই এগিয়ে আসা উচিত। মাহির স্বামী রাকিব বলেন, সিলেটের বন্যাকবলিত মানুষের যে দুর্ভোগ, এ সময় যার যার অবস্থান থেকে তাদের পাশে দাঁড়ানো আমাদের মানবিক দায়িত্ব। সিলেটের কোন এরিয়াতে মানুষ বেশি অবহেলিত, এই মুহূর্তে কাদের পাশে দাঁড়ানো উচিত এবং কী ধরনের সহযোগিতা নিয়ে আমরা বন্যাকবলিত এলাকার মানুষের পাশে দাঁড়াতে পারি- এ বিষয়ে আপনাদের মতামত জানাবেন।

 

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com