ঢাকা, ২৬ জুন ২০২২, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিনোদন

সিলেটে বন্যা

ক্ষতিগ্রস্তদের কোরবানির টাকা দিচ্ছেন অনন্ত, টিকিটের টাকা ‘অমানুষ’ টিম

স্টাফ রিপোর্টাার

(১ সপ্তাহ আগে) ১৯ জুন ২০২২, রবিবার, ১১:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৪৬ অপরাহ্ন

সিলেট-সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। পানিবন্দী হয়ে মানবেতর জীবনযাপন করছে সেখানকার মানুষজন। ক্রমশ অবনতি ঘটছে পরিস্থিতির। দেখা দিয়েছে শুকনো খাবার ও খাওয়ার পানির সংকট। এমন কঠিন সময়ে বন্যা ক্ষতিগ্রস্তদের মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল এবং সদ্য মুক্তিপ্রাপ্ত 'অমানুষ' সিনেমার প্রযোজক, পরিচালকসহ পুরো টিম। ভেরিফায়েড ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় অনন্ত জলিল জানিয়েছেন, এবার দশ-বারোটা গরু কোরবানি না দিয়ে সেই টাকা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াবেন। তিনি বলেন, সিলেটে বন্যার যে ভয়াবহতা- এবার আমি সিদ্ধান্ত নিয়েছি এই আট-দশটা- বারোটা গরু কোরবানি না দিয়ে শুধুমাত্র একটা বা দুটো গরু কোরবানি দিব। আর কোরবানির যত টাকা আছে বন্যার্তদের পাশে দাঁড়াব ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, শুধু কোরবানির টাকাই নয়, বিজনেসের টাকা, আমি যে মুভি রিলিজ দিচ্ছি- ইনশাআল্লাহ মুভি থেকেও তো টাকা আসবে; সব কিছু দিয়েই সিলেটে বন্যার্তরা যে কষ্টে আছেন তাদের পাশে দাঁড়াব ইনশাআল্লাহ। এদিকে মুক্তির এক দিন পরই পরিচালক অনন্য মামুন ভেরিফায়েড ফেসবুক পেজে ‘অমানুষ’ সিনেমার প্রথম সপ্তাহের টিকিটের সব টাকা সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্তদের দান করে দেয়ার ঘোষণা দেন।

বিজ্ঞাপন
‘অমানুষ’ সিনেমার পোস্টার সংবলিত একটা কার্ড পোস্ট করেছেন পরিচালক। সেখানে লেখা হয়েছে, 'অমানুষ' সিনেমার প্রথম সপ্তাহের টিকিট বিক্রয়ের সব টাকা দান করা হবে সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে। ক্যাপশনে তিনি লেখেন, চলুন সবাই মিলে পাশে দাঁড়াই। নিজের ভেরিফায়েড পেজে একই পোস্ট করেছেন এই সিনেমার অভিনেতা চিত্রনায়ক নিরব। ক্যাপশনে তিনি লেখেন, চলুন আমরা সবাই বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াই।

পাঠকের মতামত

অনন্ত ভাই, রাজিবে দুই ভাই কেমন আছে, জানতে পারলাম না। তাদের দিকে খেয়াল রাইখেন।

Md. Masud Rana
২০ জুন ২০২২, সোমবার, ৭:৩৭ পূর্বাহ্ন

জনাব অনন্ত জলিল সাহেব আপনাকে অসংখ্য মোবারকবাদ। আপনার এই মহৎ উদ্যগের কারনে সত্যই আমরা গর্বিত ।ব্যাবসায়ীক ও চিত্রজগতের অনেকেই সাহায্য সহোযোগীতার হাত

মোঃ ফজলুল হক
২০ জুন ২০২২, সোমবার, ১:৫৬ পূর্বাহ্ন

Onnono Mamun, Jati k Janate hobe 1st Week a koto taka uthlo?? Mittha bola Jabe na ?

salman
১৯ জুন ২০২২, রবিবার, ৫:২৫ অপরাহ্ন

অবশ্যই সাহায্যের জন্য এগিয়ে আসার জন্য অনেক অনেক দোয়া আর শুভ কামনা। তবে আপনার খাতের কি অভাব ? যেটা কোরবানি থেকে করতে হবে ?

sharif
১৯ জুন ২০২২, রবিবার, ১১:০০ পূর্বাহ্ন

Oni onek kosto kore kichu taka qurbani er jonno rekhesen… ta ekhon dan korben…??? Bisoy ta ki tai??? . Apnar ja monchay dan korun but qurbani Allah er fard bidhan…mone rakhben dormo niye paknami korben na….

GM Alamgir Hossain A
১৯ জুন ২০২২, রবিবার, ১০:৫১ পূর্বাহ্ন

জনাব, অনন্ত জলিল সিলেট জেলার বানভাসি মানুষদের জন্য সুন্দর একটি চিন্তা করেছেন সত্যি অসাধারণ যাএখন সরকারের করার কথা, যাইহোক ওদিকে ভাবনা, আপনার জন্য দোয়া রইলো আল্লাহ পাক আপনাকে আর আর সনপদের মালিক বানাক , এবং দোয়া করি আল্লাহ পাক আপনাকে সুস্থতার সাথে দীর্ঘ আয়ু দান করুন আমীন, আমার এ লেখা হয়তোবা আপনার পর্যন্ত পৌঁছাবে না তার পরেও বলব আল্লাহ পাক আপনার হূদয়টা আর প্রসস্ত করুন

MD.Delower Hossain
১৯ জুন ২০২২, রবিবার, ১:৪৭ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com