ঢাকা, ১৬ জুন ২০২৪, রবিবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৯ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিশ্বজমিন

শিক্ষার্থীর সঙ্গে শিক্ষিকার যৌন সম্পর্ক, অতঃপর...

মানবজমিন ডেস্ক

(১ বছর আগে) ৩০ মে ২০২৩, মঙ্গলবার, ৪:০৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০২ পূর্বাহ্ন

mzamin

মাত্র ১৩ বছর বয়সী এক শিক্ষার্থীর সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তোলার জন্য যুক্তরাষ্ট্রের মিনেসোটায় ২৪ বছর বয়সী লিন্ডসে স্নেবার্গার নামে এক শিক্ষিকাকে আটক করে পুলিশ তাদের হেফাজতে নিয়েছে। সম্পর্কের সময়ে তিনি ওই শিক্ষার্থীর সঙ্গে নানা রকম সেক্স টয় ব্যবহার করেছিলেন বলে মনে করছে পুলিশ। কারণ, ভিকটিম ওই শিক্ষিকার বাড়িতে এসব সরঞ্জাম সনাক্ত করেছে। এ খবর দিয়ে লন্ডনের একটি অনলাইন ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ বলছে, গত বৃহস্পতিবার ২৫শে মে ওই শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তার শিকার হয়েছে যে শিক্ষার্থী, সে ছেলে না মেয়ে তা প্রকাশ করা হয়নি। এ বিষয়ে এবিসি ৬ নিউজকে রোচেস্টার পুলিশের ক্যাপ্টেন ক্যাসি মোইলানেন বলেছেন, ওই শিক্ষিকার বিরুদ্ধে যৌনতা বিষয়ক তিন দফা অভিযোগ আনা হয়েছে। তিনি ওই শিক্ষার্থীকে যৌনতার জন্য নিজের বাড়ি নিয়ে যেতেন। 

লিন্ডসে ছিলেন পাইন আইল্যান্ডের আইএসডির শারীরিক শিক্ষা বিষয়ক শিক্ষিকা। সেখানে ওই শিক্ষার্থীর সঙ্গে তিনি যৌন সম্পর্ক গড়ে তোলেন। এখন ওই শিক্ষার্থীর বয়স ১৪ বছর।  শিক্ষার্থীর মা সন্তানের ফোন পরীক্ষা করতে গিয়ে তাতে শিক্ষিকার সন্দেহজনক বেশ কিছু বার্তা পান।

বিজ্ঞাপন
বিষয়টি পুলিশে জানানোর পর তা নিয়ে তদন্ত শুরু হয়। পুলিশ বলেছে, ওই ম্যাসেজই বলে দেয় তাদের মধ্যে অযৌক্তিক সম্পর্ক ছিল। এ বছর মার্চে চাকরি থেকে ইস্তফা দেন লিন্ডসে। 

পাইন আইল্যান্ড পাবলিক স্কুলের সুপারিনটেনডেন্ট ট্যামি চাম্পা বিবৃতিতে বলেছেন, লিন্ডসে তাদের স্কুলের একজন সাবেক কর্মী। তার বিরুদ্ধে অপরাধের বিষয়ে তার স্কুল অবগত। শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে নিয়েছে স্কুল ডিস্ট্রিক্ট। ঘটনাটি নিয়ে তদন্তে সহযোগিতা করা হচ্ছে। আইন প্রয়োগকারীদের সঙ্গে পূর্ণ সহযোগিতা করা হবে। লিন্ডসে এই স্কুল থেকে ১৬ই মার্চ বিদায় নিয়েছেন। 

তবে লিন্ডসে কোথাও কাজ বন্ধ করেননি। তিনি বর্তমানে বাইরন পাবলিক স্কুলে কর্মরত। ফেসবুকে তিনি নিজেকে প্রোজেক্ট কিডস প্রোগ্রাম অ্যাসিসট্যান্ট হিসেবে পরিচয় দিয়েছেন। স্কুলটির সুপারিনটেন্ডেন্ট মাইক নিউবেক বলেছেন, প্রথমবারের মতো লিন্ডসের বিরুদ্ধে এ অভিযোগ জানতে পারছে বাইরন পাবলিক স্কুল। এ স্কুলের শিক্ষার্থীদের এমন কোনো অভিযোগ নেই। লিন্ডসেকে এখন কাজ থেকে বিরত রাখা হয়েছে। তিনি কোনো শিক্ষার্থীর সাহচর্য্য পাচ্ছেন না। 

লিন্ডসে বর্তমানে ৭৫ হাজার ডলারের জামিনে রয়েছেন ওলমস্টেড কাউন্টি এডাল্ট ডিটেনশন সেন্টারে। তদন্তও চলছে। 
 

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিশ্বজমিন সর্বাধিক পঠিত

প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে ফেনীতে/ পঞ্চাশোর্ধ নারী ধর্মান্তরিত হয়ে বিয়ে করলেন ২৫ বছরের যুবককে

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status