ঢাকা, ৮ ফেব্রুয়ারি ২০২৩, বুধবার, ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ রজব ১৪৪৪ হিঃ

বিনোদন

কাঁদলেন বুবলী

স্টাফ রিপোর্টার
৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবারmzamin

অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিনে নিজের ‘বেবি বাম্প’র পুরনো ছবি প্রকাশ্যে আনেন বুবলী। পরবর্তীতে শাকিব-বুবলী সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিলেন, শেহজাদ খান বীরের বাবা-মা তারাই। এরপর থেকেই শাকিব-বুবলীর সম্পর্কের শীতলতা প্রকাশ্যে আসে। পরবর্তীতে ব্যাপারটি আরও স্পষ্ট হয় ‘হীরের নাকফুল’ কাণ্ডে। ৪ঠা ডিসেম্বর বিস্তারিত জানাতে বুবলী তার ফেসবুক পেজে প্রকাশ করেন একটি ভিডিও বার্তা। সেখানে তিনি বলেন, অনেকে বলে থাকেন, আমি নাকি শাকিব খানের কাছ থেকে অনেক আর্থিক সহায়তা নিই। এই কথাটা সম্পূর্ণ ভুল। বিয়ে বা আমার সন্তান পৃথিবীতে আসার পর থেকে আমি কোনো আর্থিক সহায়তা নেইনি। স্বামী বা সন্তানের বাবা হিসেবে অবশ্যই এটা ওনার বড় দায়িত্ব। কিন্তু এটা সম্পূর্ণ তার ওপর নির্ভর করে।

বিজ্ঞাপন
আমার সন্তানের বয়স তিন বছরের কাছাকাছি, আজ অব্দি আমি কখনোই আর্থিক সহায়তা নেইনি। সমস্ত কিছু নিজেই বহন করছি। তিনি আরও বলেন, সন্তানকে নিয়ে আমেরিকায় থাকার সময়টাতে অনেক বড় অংকের খরচ হয়েছে। প্রায় এক বছরের মতো থাকতে হয়েছিল। তখন তিনি (শাকিব) ১৫ হাজার ডলারের মতো হেল্প করেছিলেন। বাকি প্রায় ৩০ হাজার ডলারের মতো আমি নিজে বহন করেছিলাম। সন্তানের খবর আড়ালে রাখার বিষয়ে বুবলী বলেন, গত ৩ বছর ধরেই আমি চাচ্ছিলাম আমরা একসঙ্গে ওর বিষয়টা সামনে আনতে। কিন্তু হচ্ছিল না। সে কারণেই এভাবে খবরটা প্রকাশ করা। কারণ ওর জায়গা থেকেই, ও হয়তো একদিন প্রশ্ন করবে মা তুমি তো কোনোদিন কথা বলোনি। 
সন্তান বীরের উদ্দেশ্যে কান্না বিজড়িত কণ্ঠে বুবলী বলেন, বাবা শেহজাদ, মা হয়তো সবসময় তোমার পাশে থাকবে না। কিন্তু অন্যান্য মায়েদের মতো আমিও তোমার জন্য অনেক কষ্ট করছি। তোমাকে পৃথিবীতে আনা, তোমাকে বড় করা। আমি সবসময় তোমার পাশে ছিলাম, থাকবো। তুমি মানুষের মতো মানুষ হও বাবা।  আমার জায়গা থেকে হয়তো সবসময় সেরাটুকু আমি দিতে পারি না, কিন্তু আমি তোমাকে অনেক ভালোবাসি। উল্লেখ্য, ২০১৮ সালের ২০শে জুলাই গোপনে বিয়ে করেন শাকিব খান ও বুবলী। ২০২০ সালের ২১শে মার্চ তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র সন্তান বীর। কিন্তু সবকিছুই গোপন রেখেছিলেন তারা। এ বছরের ৩০শে সেপ্টেম্বর বুবলী শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনেন।

 

 

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status