ঢাকা, ২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ সফর ১৪৪৪ হিঃ

বিনোদন

‘ফিল্ম ইন্ডাস্ট্রির চাকচিক্য থেকে আমার কাছে পারিবারিক বন্ধন ও মূল্যবোধের মর্যাদা বেশি’

স্টাফ রিপোর্টার

(৪ দিন আগে) ২২ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ২:২৯ অপরাহ্ন

‘বীরত্ব’ সিনেমা দিয়ে সম্প্রতি বড় পর্দায় অভিষেক হয়েছে নিশাত নাওয়ার সালওয়ার। কিন্তু এর মধ্যেই ঘটল বিপত্তি। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকালে আচমকা ফেসবুক স্ট্যাটাসে অভিযোগ তোলেন, তাকে ‘প্রাণনাশের হুমকি’ দিচ্ছেন সিলেটের সাবেক এক সংসদ সদস্যের পুত্র। তবে কিছুক্ষণের মধ্যেই সেই স্ট্যাটাস মুছে দেন সালওয়া। জানান, তিনি রাগের বশে ওই স্ট্যাটাস দিয়েছেন। ঘটনাটি তারা পারিবারিকভাবে সমাধান করে ফেলেছেন। সিলেটের ওই এমপির নাম নবাব আলী আব্বাস খান। তার পুত্র নবাব আলী হাসিব খানের সঙ্গে সালওয়ার প্রেমের সম্পর্ক। তবে সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য হয়েছে। এ কারণেই ক্ষুব্ধ হয়ে ওই স্ট্যাটাস দেন সালওয়া।

বিজ্ঞাপন
এ নায়িকা বলেন, মানুষের কথা শুনে আমি রাগের মাথায় ভুল করে ফেলেছি। আমাদের ইস্যুটা এখন ওনার (এমপি নবাব আলী আব্বাস খান) বিরুদ্ধে ইস্যু বানিয়ে ফেলতে চাইছে মানুষ। এভাবে রাগ করে ব্যক্তিগত সম্পর্কের ঝগড়ার কথা আমার পাবলিকলি বলা ঠিক হয়নি। আমরা পারিবারিকভাবে বিষয়টি সমাধান করে ফেলেছি। এদিকে পরবর্তী আরেকটি পোস্টে সিনেমা ছাড়ার ইঙ্গিতও দিয়েছেন সালওয়া। তিনি বলেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রির যেকোনও চাকচিক্য থেকে আমার কাছে পারিবারিক বন্ধন ও মূল্যবোধের মর্যাদা অনেক বেশি, একজন সিলেটি রক্ষণশীল পরিবারের মেয়ে হিসেবে। তৃতীয় ব্যক্তির ইন্ধনে নবাব আলী হাসিব খানের সঙ্গে আমার সম্পর্কের অবনতি ঘটে। এদিকে আমার পরিবার চায়নি পবিত্র হজ পালনের পর আমি পুনরায় চলচ্চিত্রে কাজ করি। এ থেকেই মূলত আমাদের মনোমালিন্যের সৃষ্টি হয়। পরবর্তীতে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে। তবে এখন আমার একান্ত উপলব্ধি, আমাদের জীবনে সবকিছুর উর্ধে পারিবারিক বন্ধন ও ভালোবাসা। ক্ষণস্থায়ী কোনওকিছুর জন্য নিজের পারিবারিক শান্তি বিনষ্ট করার কোনও মানে হয় না।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status