ঢাকা, ২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ সফর ১৪৪৪ হিঃ

বিনোদন

‘আমার ধ্যান জ্ঞান শুধুই সিনেমা’

স্টাফ রিপোর্টার
১৮ সেপ্টেম্বর ২০২২, রবিবার

নিজের অভিনীত প্রথম ছবি ‘তালাশ’-এ  সম্ভাবনার জানান দিয়েছেন চলতি প্রজন্মের চিত্রনায়ক আদর আজাদ। সৈকত নাসির পরিচালিত এই ছবিতে তার অভিনয়-পারফরমেন্স নজর কাড়ে দর্শকসহ চলচ্চিত্র সংশ্লিষ্টদের। ছবিতে বুবলীর সঙ্গে তার রসায়নও গ্রহণযোগ্যতা পেয়েছে। এদিকে ক’দিন আগেই মুক্তি পেয়েছে আদর অভিনীত দ্বিতীয় ছবি ‘লাইভ’। শামীম আহমেদ রনী পরিচালিত এ ছবিতে তিনি অভিনয় করেছেন মাহিয়া মাহির সঙ্গে  জুটি বেঁধে। এ ছবি থেকে ভালো সাড়া পাচ্ছেন বলে জানালেন আদর। এবার এ ছবির রেশ শেষ হতে না হতেই আরও একটি নতুন ছবি নিয়ে ৭ই অক্টোবর দর্শকদের সামনে হাজির হচ্ছেন এ নায়ক। ছবির নাম ‘যাও পাখি বলো  তারে’। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ ছবিতেও আদরের নায়িকা মাহি। এ ছবি প্রসঙ্গে আদর মাবজমিনকে বলেন, ছবিতে আমি খুব সাধারণ একজন দর্জির চরিত্রে কাজ করেছি।

বিজ্ঞাপন
আমার লুক, অভিনয় থেকে সবকিছুতেই সাধারণ একটা ভাব লক্ষ করা যাবে। আগের দু’টি ছবি থেকে চরিত্রটি একদমই আলাদা। চ্যালেঞ্জ নিয়েই কাজটি করেছি। আমার বিশ্বাস কাজটি দর্শকদের ভালো লাগবে। এদিকে আদর অভিনীত ‘নোলক’- নামের একটি ছবি আসছে সামনে। এ ছবির জন্য নিজের লুক পরিবর্তন করেছেন তিনি। ছবিটিতে তার নায়িকা পূজা চেরি। ছবিটি পরিচালনা করছেন অলোক হাসান। ছবিটির শুটিং হয়েছে শ্রীমঙ্গলে।  ছোট পর্দা থেকে সিনেমায় এসেই সম্ভাবনার জানান দিয়েছেন। এটা কি বাড়তি চাপ মনে হয়? আদর আত্মবিশ্বাস্‌ের সুরে বলেন, না। বাড়তি আনন্দ হয়। কারণ দর্শক থেকে শুরু করে সবাই এত ভালোভাবে আমাকে গ্রহণ করবে ভাবিনি। এখন আমার ধ্যান জ্ঞান শুধুই সিনেমা। বেশকিছু নতুন প্রজেক্ট নিয়েও কথা হচ্ছে। ব্যাটে-বলে মিলে গেলে সেগুলোও করে ফেলবো।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status