ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

বিক্ষোভের মুখে আমির খানের ছবি

বিনোদন ডেস্ক
১৩ আগস্ট ২০২২, শনিবার

আগেই আশঙ্কা করেছিলেন আমির খান। ছবি মুক্তির পর সেটাই সত্যি হলো। তার নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার মুক্তির পর থেকেই অভিনেতার পুরনো এক মন্তব্য কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি বয়কটের ডাক দেয় একদল প্রতিবাদকারী। এরপর ছবির প্রচারে আমির যেখানে গিয়েছেন, সেখানেই ঘুরেফিরে বলেছেন, দয়া করে ছবিটি বয়কট করবেন না। কিন্তু বৃহস্পতিবার মুক্তির পর ভারতের বিভিন্ন শহরে বিক্ষোভের মুখে পড়েছে ‘লাল সিং চাড্ডা’। তবে অভিনেতার যে মন্তব্য নিয়ে এত কথা, সেটির সঙ্গে ‘লাল সিং চাড্ডা’র কোনো সম্পর্ক নেই। কয়েক বছর আগে ভারতের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আমির খান বলেছিলেন, এই দেশ অসহিষ্ণু, এখানে থাকতে ভয় হয়। মূলত এই মন্তব্যের জের ধরেই  সামাজিক মাধ্যমে ‘লাল সিং চাড্ডা’ বিরোধী প্রচার চালানো হয়। এ নিয়ে কয়েকদিন আগেও দুঃখ প্রকাশ করেছেন আমির। আমির বলেন, ওই মন্তব্যে যদি কাউকে আঘাত দিয়ে থাকি, আমি তার জন্য দুঃখিত।

বিজ্ঞাপন
কাউকে কষ্ট দিতে চাইনি। যদি কেউ ছবি দেখতে না চায়, আমি তার সিদ্ধান্তকে সম্মান জানাই। ‘লাল সিং চাড্ডা’ বিরোধী বিক্ষোভ হয়েছে বেনারসে। শহরটিতে বিক্ষোভে অংশ নেন ‘সনাতন রক্ষক সেনা’র সদস্যরা। তারা বলেন, আমির যেহেতু দেশে থাকতে চান না, তাই তার ছবি বিদেশেই মুক্তি দেয়া হোক। বেনারসের বিয়জা মলে মুক্তি পেয়েছে আমিরের ছবিটি। এদিকে বিক্ষোভ শেষে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্য নাথের কাছে ‘লাল সিং চাড্ডা’ নিষিদ্ধের আবেদন করে সংগঠনটি।

পাঠকের মতামত

ছবি বয়কটের ডাক কেবল মূর্খরাই দেয়।

Mubarak Ali Miah
১৩ আগস্ট ২০২২, শনিবার, ১০:৫৮ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status