ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

সরাইলে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

(১ মাস আগে) ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১২:৩১ অপরাহ্ন

সরাইলে সাড়ে চার লক্ষাধিক টাকা মূল্যের মাদকসহ রাজিব মিয়া (২২) ও সৈয়দ আমিনুল ইসলাম ইমন (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ এর সদস্যরা। জব্দ করা হয়েছে মাদকদ্রব্য বহনকারী নম্বর বিহীন মোটরবাইকটিও। আজ শুক্রবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের কুট্রাপাড়া এলাকার ফ্লামিংগো সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  এ ঘটনায় র‌্যাব-১৪ এর এস আই মো. ফখরুল হক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সরাইল থানায় মামলা করেছেন। 

র‌্যাব ও মামলা সূত্র জানায়, জেলার বিজয়নগর উপজেলার কালিসীমা গ্রামের তারা মিয়ার ছেলে রাজিব ও সরাইলের শাহবাজপুর গ্রামের সৈয়দ আনোয়ারুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম একটি মোটরবাইকে করে মাদক নিয়ে ভৈরবের দিকে রওনা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের কুট্রাপাড়ার এলাকার ফ্লামিংগো ফিলিং স্টেশনের সামনে অবস্থান নেন এসআই ফখরুল হকের নেতৃত্বে র‌্যাব সদস্যরা। 

আজ শুক্রবার ভোর ৪টার দিকে দুইজন আরোহীসহ ভৈরবগামী একটি মোটরবাইক আটক করেন তারা। ওই দুইজনের দেহ ও বাইকটি তল্লাশি করে ২০৮ বোতল ফেন্সিডিল যার মূল্য ৪ লাখ ১৬ হাজার টাকা। ২ কেজি গাঁজা যার মূল্য ৬০ হাজার টাকা ও মাদক বিক্রির ২ হাজার টাকা উদ্ধার করেন। জব্দ করেন মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত ৩ লাখ ৫০ হাজার টাকা মূল্যের নম্বর বিহীন একটি মোটরবাইক। আজ সকালে উদ্ধারকৃত মাদকদ্রব্য, মোটরবাইকসহ দুই আসামিকে সরাইল থানায় হস্তান্তর করেছেন র‌্যাব সদস্যরা। 

 

বিজ্ঞাপন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status